| |

চাঁপাইনবাবগঞ্জে নেপালে নিহত ২ দম্পতির বাড়ীতে শোকের মাতম

প্রকাশিতঃ 9:55 pm | March 13, 2018

ফয়সাল আজম অপু , চাঁপাইনবাবগঞ্জ থেকে : সোমবার দুপুরে নেপালের কাঠমান্ডু বিমানবন্দরে বিধ্বস্ত হওয়া বিমানটিতে ছিলেন চাঁপাইনবাবগঞ্জের দুই দম্পত্তি। এদের মধ্যে সবাই নিহত হয়েছেন।

নিহতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নামো শঙ্করবাটির সাবেক যুগ্ন সচিব মো.হাসান ঈমাম, তার স্ত্রী সাবেক কলেজ শিক্ষক বেগম হুরুম নাহার বিলকিস বানু । তাদের দুই সন্তান কানাডা প্রবাসী। এবং অপর দম্পত্তি হচ্ছেন, জেলার গোমস্তাপুর উপজেলার বাঙাবাড়ী গ্রামের নজরুল ইসলাম (৬৫) ও তার স্ত্রী আকতারা বেগম (৬০)।

নিহত নজরুল ইসলাম রাজশাহী শিল্প ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা এবং তার স্ত্রী রাজশাহী মহিলা কলেজের অবসরপ্রাপ্ত ক্রীড়া শিক্ষক ছিলেন। তাদের ২টি কন্যা সন্তান রয়েছে। নিহত হওয়ার খবরে তাদের গ্রামের বাড়ীতে চলছে শোকের মাতম। স্বজনদের আহাজারি আর আর্তনাদে এলাকাবাসির মধ্যে নেমে এসেছে শোকের ছায়া। জানাগেছে, নিহতরা সবাই রাজশাহীতে বসবাস করতেন। নিহত মো.হাসান ঈমাম এর শ্যালক ফারুক মো.আবদুল মমিন জানান, তার দুলাভাই এবং বোন অবসার কাটাতে নেপাল যাচ্ছিলেন। সেখানে বিমান বিধ্বস্ত হয়ে মারা যান।

খবর পেয়ে মরদেহ আনার জন্য পরিবারের দুইজন নেপাল রওনা দিয়েছেন। রাজশাহীতে পারিবারিক কবরস্থানে তাদের দাফন কর হবে। নিহত নজরুল ইসলামের ভাগ্নে অবসরপ্রাপ্ত সেনা সদস্য বোরহান উদ্দীন জানান, নেপাল বেড়ানোর উদ্দেশ্যে কয়েকদিনের জন্য সেখানে যায় তারা। কিন্তু বিমান বিধ্বস্ত হয়ে মারা যান। তিনি জানান, তাদের লাশ দেশে আসলে গ্রামের বাড়ীতে দাফনের সম্ভাবনা রয়েছে ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!