| |

পটিয়ার ধলঘাটে ১০ টাকা কেজির চাল বিক্রয়ে অনিয়মের অভিযোগ

প্রকাশিতঃ 9:48 pm | March 13, 2018

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : পটিয়ার ধলঘাটে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত ১০ টাকা কেজি দরের চাল বিক্রয় এবং ওজনে কম দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। গতকাল পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রাসেলুল কাদের গোপন সংবাদের ভিত্তিতে নিয়োজিত ডিলার পরিদর্শন করেন।

এসময় তিনি বিভিন্ন বস্তায় ২/৩ কেজি করে চাল কম ও বিক্রয়ের ক্ষেত্রে অতিরিক্ত বস্তা প্রতি ৫০ টাকা করে আদায়ের কারণে এ ডিলারের কার্যক্রম স্থগিত করেন বলে জানা গেছে। পরে নমুনা হিসেবে এক বস্তা চাল জব্দ করা হয়। গতকাল এব্যাপারে যোগাযোগ করা হলে ইউএনও মো: রাসেলুল কাদের জানান, মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত ১০ টাকা করে কেজিতে জন প্রতি ৩০ কেজি চাল বিক্রয়ের জন্য বিভিন্ন ইউনিয়নে খাদ্য অধিদপ্তরের মাধ্যমে ডিলার নিয়োগ করা হয়েছে।

ধলঘাটে নিয়োজিত ডিলার এস.টি মানিক এর দোকানে কেজিতে কম ও বিক্রয়ে বস্তা প্রতি ৩০০ টাকার স্থলে ৩৫০ টাকা করে অতিরিক্ত টাকা আদায়ের সত্যতা পাওয়া গেছে। এব্যাপারে আজ মঙ্গলবার অভিযুক্ত ডিলারের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।