| |

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে গৃহবধুর রহস্যজনক মৃত্যু

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 9:37 pm | March 13, 2018

ফয়সাল আজম অপু , চাঁপাইনবাবগঞ্জ থেকে : চাঁপাইনবাবগঞ্জের নাচোলে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যুর অভিযোগে মৃতের স্বামী ও শশুরকে আটক করেছে নাচোল থানা পুলিশ। নাচোল থানার অফিসার ইনচার্জ চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, মৃতের স্বামীর লোকজন জানিয়েছে, গত ১২ মার্চ উপজেলার গুঠইল গ্রামের এরফান আলীর ছেলে মোশাররফ হোসেনের স্ত্রী শাহানাজ(২১) কীটনাশক পানে আত্মহত্যার চেষ্টা করে।

শাহানাজের স্বামীর লোকজন ওইদিন তার চিকিৎসার জন্য নাচাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। রোগীর অবস্থা আশঙ্কাজনক হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রামেক হাসপাতালে পাঠানো হয়। রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ১২ মার্চ দিবাগত রাতে গৃহবধু শাহানাজ মারা যায়। ওইদিন রাজশাহীর রাজপাড়া থানায় একটি অপমৃত্যু মামলা হয়। কিন্তু মৃতের পিতা গোমস্তাপুর উপজেলার ১নং কাঞ্চনতলা বোয়ালীয়া গ্রামের আসলাম আলী তার মেয়ের কীটনাশক পানে মৃত্যু মেনে নিতে পারেননি। তার ধারনা তার মেয়েকে শারিরিক ও মানশিক নির্যাতন করে কীটনাশক পানে বাধ্য করা হয়েছে।

তাই তিনি বাদী হয়ে মঙ্গলবার নাচোল থানায় তার মেয়ের আত্মহত্যায় প্ররোচনামূলক একটি মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে নাচোল থানার এসআই রেজাউল করিম মৃতের শশুর গুঠইল গ্রামের মোশাররফ হোসেন(৫০) ও স্বামী আব্দুল মালেক(২৬)কে নিজ বাড়ী থেকে আটক করে জেলহাজতে প্রেরণ করে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!