| |

গোদাগাড়ীতে নারীর মরদেহ উদ্ধার স্বামী আটক

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 9:35 pm | March 13, 2018

নিজস্ব প্রতিবেতক গোদাগাড়ী : রাজশাহীর গোদাগাড়ী উপজেলার পিরিজপুর হিজলগাছি গ্রাম থেকে নুশরাত জাহান (২৭) নামের এক নব বধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে স্বামীর বাড়ি থেকে ওই নববধূর মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

ঘটনার পর নববধূর স্বামী সাকিবকে আটক করা হয়েছে।রাজশাহীর গোদাগাড়ী থানার পুলিশ পরিদর্শক আলতাফ হোসেন বলেন, মোবাইলে প্রেমের সূত্র ধরে ৩/৪ মাস আগে নুশরাত জাহানের সঙ্গে পিরিজপুর গ্রামের আরমান আলীর ছেলে সাকিব হোসেনের বিয়ে হয়। এটি সাকিব হোসেনের প্রথম এবং নুশরাত জাহানের দ্বিতীয় বিয়ে।সোমবার (১২ মার্চ) রাতে তারা এক সঙ্গে ঘুমিয়ে পড়েন। সকালে ঘুম থেকে উঠে সাকিব দেখেন তার স্ত্রী ঘুমিয়ে আছে। এ সময় সাকিব বাড়ি থেকে বেরিয়ে যায়। পরে সাড়া না পেয়ে পরিবারের সদস্যরা গিয়ে দেখেন নুশরাত মারা গেছে। এ সময় থানায় খবর দেওয়া হয়। এ সময় পুলিশ ঘটনাস্থলে যায়।

পুলিশ পরিদর্শক আলতাফ হোসেন বলেন, জিজ্ঞাসাবাদে স্বামী এই কথা বললেও ঘটনাটি রহস্যজনক। এছাড়া মরদেহ উদ্ধারের পর তার গলার বাম পাশে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তাই জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামী সাকিবকে আটক করা হয়েছে। সে একেক বার একেক রকম তথ্য দিচ্ছে।প্রাথমিকভাবে স্পষ্ট যে, এটি আত্মহত্যা নয়। তবে তাকে হত্যা করা হয়েছি কি না সে বিষয়টিও ময়নাতদন্তের আগে নিশ্চিত করে বলা যাচ্ছে না।

সাকিবের অভিযোগ, বিয়ের পর থেকে নুশরাত প্রায় মোবাইল ফোনে অন্য কারও সঙ্গে যোগাযোগ করতো তার সঙ্গে নুশরাতের সম্পর্কও ছিল।তাই বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। সাকিবকে জিজ্ঞাসাবাদ চলছে। সাকিবকে জিজ্ঞাসাবাদ শেষে এই ব্যাপারে থানায় মামলা দায়ের করা হবে বলেও জানান পুলিশ পরিদর্শক আলতাফ হোসেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!