| |

গৌরীপুরে পল্লী বিদ্যুত সংযোগের নামে সাড়ে ৩ লক্ষ আত্মসাতের অভিযোগ

প্রকাশিতঃ 1:07 am | March 13, 2018

মজিবুর,গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : গৌরীপুর উপজেলার ডেকুরা গ্রামে পল্লী বিদ্যুতের নতুন সংযোগ লাইন স্থাপনের কথা বলে একই গ্রামের রব্বানী নামে এক ব্যক্তির বিরুদ্ধে ১৩৫ জনের নিকট থেকে প্রায় সাড়ে ৩ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ ওঠেছে। দু’বছর আগে গ্রামবাসীদের কাছ থেকে টাকা নিলেও এখনো পর্যন্ত বিদ্যুত সংযোগ লাইন স্থাপনের কোন খবর নেই। রব্বানী উল্লেখিত গ্রামের মৃত আবাল হোসেনের পুত্র।

এলাকায় সে ময়মনসিংহ পল্লী বিদ্যুত সমিতি-৩ এর দালাল হিসেবে পরিচিত। ওই গ্রামের দুলাল মিয়া, আরশেদ আলীসহ ভুক্তভোগী শতাধিক মানুষ লিখিত অভিযোগে জানান পল্লী বিদ্যুতের দালাল ও প্রতারক রব্বানী দু’বছর আগে টাকা নিয়ে নতুন করে প্রত্যেকের কাছে আরো দু’হাজার টাকা দাবি কর

টাকা না দিলে বিদ্যুত লাইন স্থাপন করা যাবেনা এই বলে গ্রামের মানুষকে বর্তমানে হুমকী প্রদান করে আসছে। এ বিষয়ে মন্তব্য জানতে রব্বানীর মুঠোফোনে সোমবার (১২ মার্চ) বিকেলে বেশ কয়েকবার কল করা হলে তা বন্ধ পাওয়া যায়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।