| |

ঘাটাইলে নবাগত ইউএনও’র মত বিনিময়

প্রকাশিতঃ 12:59 am | March 13, 2018

এম.এস.এস.সৌরভ,ঘাটাইল(টাঙ্গাইল)প্রতিনিধি : ঘাটাইল উপজেলা নির্বাহী অফিসার হিসেবে সদ্য যোগদানকারী দিলরুবা আহমেদ এর যোগদান উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ৷ আজ ১২মার্চ (সোমবার) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের সভাকক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় ৷

সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এস আকবর খান, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক শহিদুল ইসলাম লেবু, ঘাটাইল পৌর মেয়র শহীদুজ্জামান খান , সাবেক মেয়র হাসান আলী, ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মহি উদ্দিন পিপিএম, অধ্যক্ষ শামসুল আলম মনি প্রমূখ সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।
সভায় সুধীজন, শিক্ষক, সাংবাদিক, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, বিভিন্ন সরকারি ও বেসরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ সহ বিভিন্ন শ্রেনী পেশার প্রতিনিধিরাও উপস্থিত ছিলেন।
সদ্য যোগদানকারী উপজেলা নির্বাহী অফিসার দিলরুবা আহমেদ প্রশাসনিক কর্মকর্তা হিসাবে সভায় উপস্থিত সকলের সার্বিক সহযোগীতা কামনা করেন।
দিলরুবা আহমেদ বিসিএস (প্রশাসন) ২৭ তম ব্যাচের সদস্য। ঘাটাইলে যোগদানের আগে তিনি কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে দায়িত্ব পালন করেছেন। তার জন্মস্থান ময়মনসিংহের ফুলপুর উপজেলায়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।