| |

চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় তিনজনের যাবজ্জীবন কারাদন্ড

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 12:53 am | March 13, 2018

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জে একটি মাদক মামলার রায়ে তিনজনকে যাবজ্জীবন কারাদ- দিয়েছেন আদালত। সোমবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ জিয়াউর রহমান আসামিদের উপস্থিতিতে এই রায় প্রদান করেন। দন্ডপ্রাপ্ত তিন আসামি হলো শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের শিয়ালমারা গ্রামের কুদ্দুস আলীর ছেলে সাহেদুল ইসলাম (৩০), একই এলাকার মোসলেম উদ্দিনের ছেলে জান্টু (৩১) ও আবদুর রহমানের ছেলে ইয়াসিন আলী (২৯)।

চাঁপাইনবাবগঞ্জ জজ আদালতের অতিরিক্ত প্রসিকিউটর অ্যাডভোকেট আঞ্জুমান আরা জানান, ২০১৩ সালের ৩ আগস্ট শিবগঞ্জ উপজেলার শিয়ালমারা গ্রামে অভিযান চালিয়ে ৮৫ বোতল ফেনসিডিলসহ সাহেদুল, জান্টু ও ইয়াসিনকে আটক করে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। এই ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়।

তদন্ত শেষে চাঁপাইনবাবগঞ্জ মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক লুৎফর রহমান ২০১৫ সালের ২৫ অক্টোবর ওই তিনজনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। এরপর স্বাক্ষ্য গ্রহন ও যুক্ততর্ক শেষে সোমবার দুপুর ১২ টার দিকে অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ জিয়াউর রহমান অভিযুক্ত তিনজনকে যাবজ্জীবন কারাদন্ড, ১০ হাজার টাকা করে জরিমানা ও অনাদায়ে আরো তিনমাসের সশ্রম কারাদন্ডে দন্ডিত করেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


error: Content is protected !!