| |

কালই দেশে ফিরছেন প্রধানমন্ত্রী

প্রকাশিতঃ 11:53 pm | March 12, 2018

স্টাফ রিপোর্টার :সিঙ্গাপুরের সফর সংক্ষিপ্ত করে মঙ্গলবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী বৃহস্পতিবার দেশে ফেরার কথা ছিল। নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমান বিধ্বস্ত এবং বাংলাদেশি বেশ কিছু যাত্রীর হতাহতের ঘটনায় তার সফর সংক্ষিপ্ত করা হয়েছে।

সোমবার প্রধানমন্ত্রী কার্যালয়ের প্রেস উইং থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানান, নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমান বিধ্বস্তের ঘটনায় বাংলাদেশ সব ধরনের সহযোগিতা করবে। সরকারের বিভিন্ন সংস্থা উদ্ধার তৎপরতা সম্পর্কে খোঁজ-খবর এবং নেপাল সরকারের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ করছে। উদ্ধার তৎপরতা এবং আহতদের চিকিৎসায় সব ধরনের সহযোগিতা প্রদান করা হচ্ছে।

তিনি বলেন, সিঙ্গাপুর সফররত প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশে সরকারের বিভিন্ন সংস্থা খোঁজ-খবর নিচ্ছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেপালের প্রধানমন্ত্রী খাদগা প্রসাদ শর্মা অলি- এর সঙ্গে টেলিফোনে কথা বলেন। খাদগা প্রসাদ শর্মা অলি শেখ হাসিনাকে জানান, দুর্ঘটনা ঘটার পর তিনি ঘটনাস্থলে ছুটে যান এবং প্রয়োজনীয় নির্দেশনা দেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ত্রিভুবন বিমানবন্দর খোলার সঙ্গে সঙ্গে তিনি সাহায্যকারী দল নেপালে পাঠাবেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!