| |

ময়মনসিংহ প্রেসক্লাবের সভাপতি ও জেলা প্রশাসকের বিদায় সংবর্ধনা

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 12:16 am | March 09, 2018

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ প্রেসক্লাবের বিদায়ী সভাপতি ও ময়মনসিংহের জেলা প্রশাসকের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে ।
বুধবার রাত ৮টায় ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে পদাধিকারবলে ময়মনসিংহ প্রেসক্লাবের সভাপতি খলিলুর রহমানকে এই সংবর্ধনা প্রদান করেন প্রেসক্লাব কর্তৃপক্ষ ।

উল্লেখ্য, মন্ত্রী পরিষদের যুগ্ম সচিব হিসেবে পদোন্নতি পেয়ে বদলী হচ্ছেন ময়মনসিংহ প্রেসক্লাবেরর সভাপতি ও জেলা প্রশাসক মো: খলিলুর রহমান । কয়েকদিনের মধ্যেই তিনি মন্ত্রনালয়ে নিজ কর্মস্থলে যোগ দিচ্ছেন । জনপ্রশাসন মন্ত্রনালয়ের প্রজ্ঞাপনে পদোন্নতি পেয়ে যুগ্ম সচিব হয়ে বদলি হচ্ছেন জেলা প্রশাসক মো: খলিলুর রহমান । তিনি দীর্ঘদিন থেকে সততা নিষ্ঠার সাথে ময়মনসিংহে জেলা প্রশাসক (ডিসি) হিসেবে দ্বায়িত্বরত ছিলেন। এসময় সাধারন মানুষের আস্তাঅর্জন করে পদোন্নতি নিয়ে চলে যাচ্ছেন অন্যত্র।

জানা যায়, জেলা প্রশাসক মো: খলিলুর রহমান ময়মনসিংহ জেলার সকল মানুষের কাছে ফ্লাওয়ার ম্যান হিসেবে সমধিক পরিচিত।
বিদায় অনুষ্ঠানে সাংবাদিক নেতৃবৃন্দ তাদের বক্ত্যবে বলেন, তিনি তার কার্যালয় ময়মনসিংহ ডিসি অফিসকে নানাভাবে সাজিয়েছেন। এখন এই অফিসটি দৃষ্টিনন্দন । বিগত সময়ের সেই পুরনো ভবনটি এখন আর আগের মতো নেই। সভাক্ষসহ আশপাশ ভবন এবং অভ্যন্তরে আমূল পরিবর্তনসহ পাশে সুবিধাভোগীদের বসার জন্যে আলাদা ভবন করা হয়েছে। অফিসের বিভিন্নস্থানে সিসি ক্যামেরা বসানো হয়েছে। যার মূল উদ্দেশ্য হলো, ডিসি অফিসকে দালাল মুক্ত রাখা, কোনো কর্মকর্তা বা কর্মচারী যেনো কোনো সুবিধাভোগীকে হয়রানি বা অবৈধ লেনদেন করতে না পারে।ব্রহ্মপুত্র নদ অবৈধ স্থাপনা উচ্ছেদ এবং উনার নির্দেশনায় জেলার সকল উপজেলায় অবৈধ দখলে থাকা সরকারি জমি উদ্ধারে তার ভূয়সী প্রসংশা করেন ।

সাংবাদিক নেতৃবৃন্দ আরো বলেন, মো: খলিলুর রহমানের সাহসী পদক্ষেপে বাল্যবিয়ে মুক্ত হয়েছে ময়মনসিংহ ।
বিদায়ী প্রেসক্লাব সভাপতি ও জেলা প্রশাসক মো: খলিলুর রহমান তার বক্ত্যবে বলেন, দায়িত্বকালীন সময়ে উন্নয়ন আমার রাষ্ট্রীয় কাজের একটি অংশ। আমি মনে করি এটা চাকুরির একটা অংশ। আর সেই ভাবনা থেকেই আমি এ সব করেছি। আমার সকল কাজে সাংবাদিক সহ সকল মহল বিভিন্ন ভাবে আমাকে সহযোগীতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি ।

এই দেশ অগণিত মানুষের রক্তের বিনিময়ে পাওয়া একটি স্বাধীন রাষ্ট্র। জনবান্ধব প্রশাসন যন্ত্রে সোনার বাংলা কে সমৃদ্ধ করতে মানুষরা এগিয়ে আসুক এই প্রত্যাশা করি । বিদায় অনুষ্টানের শুরুতে ক্লাব সভাপতি ও জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা জানানো হয় । পরবর্তীতে প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক বাবুল হোসেনের এর ব্যক্তিগত পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করেন ।

এছাড়াও প্রেসক্লাব এর পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয় । প্রেসক্লাব সহ-সভাপতি অধ্যাপিকা রেবেকা ইয়াসমিন এর সভাপতিত্বে বক্ত্যব রাখেন, প্রেসক্লাব সহ-সভাপতি নওয়াব আলী, সাংবাদিক আতাউল করিম খোকন, ইমাম উদ্দিন মুক্তা, জিয়া উদ্দিন, নিয়ামুল কবীর সজল, বাবুল হোসেন, জগদীশ চন্দ্র সরকার, সালিম হাসান, মীর গোলাম মোস্তফা, সাইফুল ইসলাম, অমিত রায়, শরিফুজ্জামান টিটু, হোসাইন শাহিদ, কামরান পারভেজ প্রমুখ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!