| |

ভালুকায় শিক্ষকের বেত্রাঘাতে মাদরাসা ছাত্রের মৃত্যু-আটক-১

প্রকাশিতঃ 2:42 pm | March 05, 2018

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ ময়মনসিংহের ভালুকায় এক পাষন্ড শিÿকের বেত্রাঘাতে হাফিজিয়া মাদরাসার ছাত্র তাওহিদের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার পাঁচগাও গ্রামের কয়েস মিয়ার ছেলে উপজেলার জামিদিয়া মুন্সি বাড়ি ওমর (রাঃ) হাফেজিয়া কিন্ডার গার্ডেন মাদারাসা ১৮ পারা কোরআন মুখস্থ করা তাওহিদ (১০) কে ওই মাদরাসার শিÿক আমিনুল ইসলাম (২৫) গত (২৭ ফেব্রæয়ারী মঙ্গলবার) রাতে শরীরের বিভিন্ন অংশে এলোপাথারী বেত্রাঘাত করলে সে গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাওহিদকে প্রথমে ভালুকা পরে চুরখাই কমিউনিটি বেজড মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি ঘটলে গত রবিবার রাতে তাওহিদকে ঢাকা মহাখালী বÿব্যাধী হাসপাতালে নেয়া হলে ওই রাতেই সে মারা যায়।

গতকাল সোমবার পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে ওই মাদারাসার প্রধান শিÿক এনামূল হক (৩২) কে আটক করেছে পুলিশ। ঘটনার পর থেকে ঘাতক শিÿক আমিনুল পলাতক রয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।