| |

দিনাজপুরে ইয়ারাসহ চার মাদক ব্যবসায়ী আটক

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 2:36 pm | March 05, 2018

স্টাফ রিপোর্টার : দিনাজপুরের নবাবগঞ্জ ও সদর উপজেলায় অভিযান চালিয়ে দু’হাজার এক’শ পিস ইয়ারাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

র‌্যাব-১৩ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুরের একটি বিশেষ দল রোববার দুপুরে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার পূর্ব সাকোপাড়া গ্রামে অভিযান চালায়। সেখানে সাকিনস্থ জনৈক রফিকুল ইসলাম, পিতা-মৃত খলিল উদ্দিন এর বসত বাড়ীর সামনে অভিযান পরিচালনা করে ১ হাজার ৫’শ ৭০ পিস ইয়াবা ট্যাবলেট, একটি মোটর সাইকেলসহ দু’জন মাদক ব্যবসায়ীকে আটক করে। আটককৃতরা হলেন,মোঃ আঃ ছামাদ ওরফে পচা (৪২), পিতা- মৃত তমিজ উদ্দিন, এবং মোঃ গোলাম রব্বানী ওরফে মিলন (৩৫), পিতা- মৃত আতোয়ার রহমান, উভয় সাং- চকচকা, থানা- হাকিমপুর, জেলা-দিনাজপুর। । আসামীদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

অন্যদিকে র‌্যাব-১৩ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুরের একটি বিশেষ দল শনিবার রাতে দিনাজপুর সদর উপজেলার দক্ষিণ কোতয়ালীর আউলিয়াপুর এলাকার এগ্রো এন্ড ফুড ইন্ড্রাস্ট্রিজ এর সামনে অভিযান চালিয়ে ৫’শ ২৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং একটি মোটর সাইকেলসহ আরো দু’জন মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়। আটক মাদক ব্যবসায়ীরা হলেন, মোঃ জরজিস আলী (৪১), পিতা- মৃত আব্দুস সোবহান শাহ, সাং- পরজপুর (জিন্নাহ পাড়া) এবং মোঃ গোলাম আজম ওরফে আকাশ (৩১), পিতা- মোঃ আলতাফ হোসেন, সাং-ওমরপাইল (বালুপাড়া), উভয় থানা- কোতয়ালী, জেলা-দিনাজপুর। আসামীদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!