| |

গোদাগাড়ীতে বাল্য বিবাহ, স্কুল ছাত্রীর বাবাসহ আটক তিন

প্রকাশিতঃ 2:55 am | March 03, 2018

আকতারুজ্জামান গোদাগাড়ী : রাজশাহীর গোদাগাড়ীতে স্কুল পড়ুয়া মেয়েকে বাল্য বিয়ে থেকে রক্ষা করল প্রশাসন। মেয়ের বাবাসহ আটক তিনকে করে জেল হাজতে পাঠানো হয়েছে। শুক্রবার উপজেলার ভানপুর গ্রামে এ ঘটনা ঘটে।পলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভানপুর গ্রামে আনসার আলীর মেয়ে ৮ম শ্রেণীর ছাত্রী রিপা খাতুন (১৫) গোদাগাড়ী পৌর এলাকার সারাংপুর গ্রামের আশরাফুল ইসলামের ছেলে আল- আমিনের সাথে বিয়ে হয়।

অপ্রাপ্ত বয়স্ক মেয়ের বিয়ে হচ্ছে এমন সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদ নেওয়াজের নির্দেশে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সানোয়ার হোসেন এবং পুলিশ উক্ত বাড়ীতে উপস্থিত হয়ে বাল্য বিবাহ দেওয়ার দায়ে তিন জনকে আটক করে আটকৃতরা হলো উপজেলার রাজারামপুর চাত্রা গ্রামের মোজ্জাম্মেল হকের ছেলে রুহুল আমিন (২৭) ও মানিক হোসেন (২৩) এবং রাজশাহী মহানগরীর পবা উপজেলার বকসাইল গ্রামের হযরত আলীর ছেলে মন্টু (৩০) এবং আট জনকে আসামী করে গোদাগাড়ী মডেল থানায় একটি এজহার দাখিল করা হয় ।

উপজেলা নির্বাহী অফিসার জাহিদ নেওয়াজ বলেন,বাল্য বিবাহ প্রতিরোধ আইন ২০১৭ এর ৭ ও ৮ ধারায় তিন জনকে আটক ও পলাতক তিন জনের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য তদন্ত করা হবে ।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ ( ওসি তদন্ত) আলতাব হোসেন বলেন, আটককৃতদের বাল্য বিবাহ প্রতিরোধ আইনে আটক দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!