| |

আওয়ামীলীগ সরকারের অধিনেই বিএনপিকে নির্বাচনে আসতেই হবে-ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন

প্রকাশিতঃ 4:55 pm | February 27, 2018

সানোয়ারুল ইসলাম রনি, মীরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেন, বিএনপিকে সংবিধান অনুযায়ী এই সরকারের অধিনেই নির্বাচনে অংশগ্রহন করতে হবে। যেহেতু বেগম জিয়াকে আদালত বিচারের রায় দিয়েছেন, তারেক জিয়া ও খালেদা জিয়া দুজনই অপরাধি, তারেকের স্ত্রী ডাঃ জোবায়দার নেতৃত্বে বিএনপি নির্বাচনে আসতে পারে। এছাড়া বিএনপি নিজেদের দলকে টিকিয়ে রাখার জন্য এই নির্বাচনে না গেলে নিজেরাই নিজেদের ক্ষতি করবে। এছাড়া বিএনপির আর কোন পথ নেই। তিনি বলেন খালেদা জিয়াকে শাস্তি আওয়ামীলীগ দেয়নি, শাস্তি দিয়েছে আদালত, আমরা দেশের বিচার বিভাগ ও আদালতের প্রতি শ্রদ্ধাশীল।

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, ২০০১ সালে জামায়াত জোট আমলে মীরসরাইয়ে ২৯টি লাশ পড়েছে। আবার লাশ না পড়ুক, তা চাইলে বিএনপি-জামায়াত জোট সরকারকে বয়কট করুন। শেখ হাসিনার সরকারকে পুণরায় নির্বাচিত করুন। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল দেশের দ্বিতীয় বৃহত্তম কৃত্রিম লেক মহামায়া প্রকল্প বাস্তবায়ন করা, আওয়ামীলীগ সরকার তা শুরু করে। মাঝের কিছু সময় বিএনপি ক্ষমতায় আসার কারণে প্রকল্পটির কাজ বন্ধ হয়ে যায়।

কিন্তু ২১ বছর পর শেখ হাসিনা তা দৃশ্যমান করেছেন। তিনি আরো বলেন, মীরসরাইয়ে ৩০ হাজার একর জমির উপর ইকোনোমিক জোন প্রতিষ্ঠা করা হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বে, সেখানে ৪০ লক্ষ কোটি টাকার বিনিয়োগ হবে; ২৬৪০ মেগাওয়াট কয়লা বিদ্যুত কেন্দ্র হবে। তখন আরেকটি সিঙ্গাপুর, মালয়েশিয়া হবে মীরসরাই। ইকোনোমিক জোন উদ্বোধন ও বেপজার প্রকল্প উদ্বোধনের সময় আমি প্রধানমন্ত্রীর কাছে দাবি জানাই, যারা এখানে বিনিয়োগ করবে তারা যেন মীরসরাইয়ের বেকার যুবকদের চাকুরি দেয় এবং প্রধানমন্ত্রী চাকুরি দেওয়ার প্রতিশ্রুতিও দেন। এতে করে মীরসরাইয়ের কেউ আর বেকার থাকবে না।

মীরসরাই উপজেলা আওয়ামীলীগ আয়োজিত জোরারগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে ২৫ ফেব্রুয়ারি (রবিবার) বিকেলে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আতাউর রহমানের সভাপতিত্বে উক্ত জনসভায় বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাসান মাহমুদ এমপি, সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক রাষ্ট্রদূত নুরুল আলম চৌধুরী, চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এমএ সালাম, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আব্দুস সালাম, রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান এহসানুল হায়দার চৌধুরী বাবুল, মীরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন, মীরসরাই উপজেলা যুবলীগের আহবায়ক নুরুল মোস্তফা মানিক, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল ইকবাল চৌধুরী প্রমুখ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares