| |

হালুয়াঘাটে গ্রাম পুলিশের সাথে ওসি কামরুল’র মতবিনিময়

প্রকাশিতঃ 7:37 pm | February 23, 2018

জোটন চন্দ্র ঘোষ : হালুয়াঘাট উপজেলার ১২টি ইউনিয়নের কর্তব্যরত গ্রাম পুলিশদের নিয়ে আইন-শৃঙ্খলার সার্বিক উন্নয়ন ও অপরাধীদের অবস্থান সনাক্তকরণে পুলিশকে সহায়তা প্রদান পূর্বক মতবিনিময় সভা ও চৌকিদারী প্যারেড বৃহস্পতিবার দুপুরে থানা চত্বরে অনুষ্ঠিত হয়েছে।

তৃণমূল পর্যায়ে আইনের শাসন প্রতিষ্ঠা করতে গ্রাম-পুলিশের অবদান অপরিসীম উল্লেখ করে উপস্থিত গ্রাম পুলিশ সদস্যদের হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম মিঞা বলেন, প্রত্যান্ত গ্রামাঞ্চলে বাল্য বিবাহ, মাদক, জুয়া ও নারী নির্যাতন,চোরাচালানী,চুরি বন্ধে সার্বক্ষণিক সচেষ্ট থাকতে হবে গ্রাম-পুলিশকে। জঙ্গি ও নাশকতাকারীদের অবস্থান সম্পর্কে তথ্য পাওয়া গেলে তাৎক্ষণিকভাবে থানা পুলিশকে অবহিত করতে আহবান জানান।

আইন-শৃঙ্খলার সার্বিক উন্নয়ন ত্বরানিত করতে ও সমসাময়িক বিভিন্ন বিষয়ের তথ্য পাওয়া মাত্রই থানা পুলিশকে অবগত করতে হবে। এ সময় গ্রাম পুলিশ সদস্যদের সমসাময়িক বিভিন্ন বিষয়ের তথ্য প্রদান করে অপরাধীদের সনাক্ত করার জন্য থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সকলকে ধন্যবাদ জানান।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!