| |

গৌরীপুরে মুক্তিযোদ্ধা কবরস্থান জিয়ারত করলেন- সামীউল আলম লিটন

প্রকাশিতঃ 11:08 pm | February 22, 2018

মজিবুর,গৌরীপুর (ময়মনসিংহ ) প্রতিনিধি : আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে ময়মনসিংহের গৌরীপুর বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে ২১ ফেব্রুয়ারি সকাল ৭টায় ভাষা সৈনিকদরে স্মৃতির স্মরনে শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পন করেন, ৮টায় মুক্তিযোদ্ধা কবরস্থান জিয়ারত করা হয়েছে।

এসময় ভাষা আন্দোলন ও মুক্তিযুদ্ধে শহীদ এবং মৃত মুক্তিযোদ্ধাদের আত্মার মাগফেরাত কামনায় মোনাজাত করা হয়। এতে অংশ গ্রহন করেন সাবেক ভিপি-শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়. গৌরীপুর উপজেলা বঙ্গবন্ধু পরিষদের আহ্বায়ক, কৃষিবিদ ড.সামীউল আলম লিটন,সভাপতি আসেকুর রহমান বাচ্চু,সহ-সভাপতি মো: আবুল খায়ের ,আবুল বাসার,সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান শাহীন,যগ্ম-সাধারণ সম্পাদক দেলুয়ার হোসেন দুলাল,সাংগঠনিক আবুল বাসার রিপন,দেলোয়ার হোসেন,মজিবুর রহমান,স¤্রাট,শাহ আলম,দুদু,উপজেলা সিনিয়র সহ- সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ নাজিমুল ইসলাম শুভ ,ভাঙ্গামারি ছাত্রলীগ সভাপতি আল আমিন সাদ্দাম, শুসান্ত প্রমুখ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!