| |

ফেইজবুকে প্রধানমন্ত্রী কে নিয়ে কটুক্তি করায়, ইবি ছাত্র আটক

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 9:26 pm | February 20, 2018

ঝিনাইদহ প্রতিনিধি : ফেসবুকে প্রধানমন্ত্রী কে কটুক্তি করায় কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের এক ছাত্রকে আটক করেছে ইবি থানা পুলিশ। গতকাল বিকালে কুষ্টিয়া ইবি থানার অফিসার ইনচার্জ রতন শেখ এর নেতৃত্বে অভিযান চালিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ঐ ছাত্রকে আটক করে বলে জানা যায়। ইবি থানার অফিসার ইনচার্জ রতন শেখ জানান, ফেসবুকে মাননীয় প্রধান মন্ত্রী কে নিয়ে অশ্লীল ভাষায় কটুক্তি করায় তাকে আটক করা হয়।

আটককৃত ছাত্র দিনাজপুর জেলার পার্বর্তীপুর থানার রিয়াজনগর গ্রামের মজিবর রহমানে ছেলে মারুফ খান(১৮)। মারুফ খান তার ফেসবুক আইডি থেকে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা কে নিয়ে অশ্লীল ভাষায় কটুক্তি করে। বিষয়টি নিয়ে ক্যাম্পাসে উত্তেজনা ছড়িয়ে পরলে ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রোক্টরের অনুমতি নিয়ে ক্যাম্পাসের ভেতর থেকে তাকে আটক করা হয়। এসময় মারুফ খানের মোবাইল জব্দ করা হয়।

মারুফ খানের বিরুদ্ধে মামলার জন্য পুলিশ সুপারের মাধ্যমে পুলিশ হেড কোয়ার্টারে আবেদন জানানো হয়েছে ধৃত আসামীর আইটিসি মামলা করার জন্য।আপাতত ধৃত আসামীর নামে ৫৪ ধারায় মামলা করে তাকে বিজ্ঞ আদালের মাধ্যমে জেল হাজতে প্ররণ করা হইয়াছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!