| |

হালুয়াঘাটে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মাণ কাজের উদ্বোধন

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 1:40 am | February 19, 2018

শুভাশীষ সরকার শুভ : হালুয়াঘাটে সোমবার দুপুরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। সরকারি নীতিমালা অনুযায়ী নির্ধারিত সময়ের মধ্যে ভবনটির নির্মাণ কাজ সমাপ্ত করা হবে।

জানা যায়, ভবনটি নির্মাণের মধ্যদিয়ে স্থানীয় মুক্তিযোদ্ধা সংসদের বাড়তি কিছু আয়সহ মনোরম পরিবেশে মুক্তিযোদ্ধারা স্বাচ্ছন্দ্যে বিভিন্ন সভা-সেমিনার এবং অফিসিয়াল কাজ করতে পারবেন। সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশব্যাপী সকল উপজেলায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মাণের ঘোষণা দিয়েছিলেন। স্থানীয় সরকার অধিদপ্তরের বাস্তবায়নে এক কোটি ৯৯ লক্ষ টাকা ব্যয়ে সর্ব নিন্ম মূল্যে এ ভবনটির নির্মাণ কাজ করছেন ঠিকাদারী প্রতিষ্ঠান হৃদয় এন্টারপ্রাইজের সত্বাধিকারী প্রথম শ্রেণীর ঠিকাদার জয়নাল আবেদীন। পাঁচতলা বিশিষ্ট ভবনের বর্তমানে তিনতলা নির্মাণ করা হচ্ছে। তিনতলা ভবনটির নিচ তলায় থাকবে দোকান। দ্বিতীয় তলায় হবে কমিউনিটি হল এবং তৃতীয় তলায় হবে মুক্তিযোদ্ধাদের অফিস। দোকানঘর ও কমিউনিটি হল ভাড়া বাবদ প্রতিমাসে বাড়তি আয় হবে যা মুক্তিযোদ্ধাদের কল্যাণে ব্যয় করা হবে।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও মুক্তিযোদ্ধা কমান্ডার কবীরুল ইসলাম বেগ, সহকারী কমিশনার (ভূমি) লুৎফুন্নাহার, সহকারী কমান্ডার গিয়াশ উদ্দিন,মুক্তিযোদ্ধা মজিবুর রহমান, উপজেলা প্রকৌশলী আবুল কাসেম সিদ্দিকী, ঠিকাদার জয়নাল আবেদীনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কবীরুল ইসলাম বেগ বলেন, স্বাধীনতার এত বছর পরে হলেও মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন পেয়ে আমরা বর্তমান সরকারের কাছে কৃতজ্ঞ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!