| |

আওয়ামীলীগ ভোট ভিক্ষা চায় না – শিল্পমন্ত্রী আমু

প্রকাশিতঃ 12:18 am | February 18, 2018

ঝালকাঠি প্রতিনিধি : বাংলাদেশের মানুষের জন্য আওয়ামীলীগ ভোট ভিক্ষা চায় না, ভোট চাওয়ার অধিকার সৃষ্টি করেছে গাভারামচন্দ্রপুর ইউনিয়নে মতবিনিময় সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিল্প মন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু (এম পি) এ কথা বলেন।

তিনি তার বক্তব্যে বর্তমান সরকার তথা আওয়ামীলীগ সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সরকারের অধিনে বিগত বছরের উন্নয়নের ধারা বাহিকতা বর্ননা করে বলেন, বিগত বি এন পি সরকার আমলে বিদ্যূৎ উৎপাদন ছিল মাত্র ৫০০ মেঘাওয়াট যা বর্তমান সরকার ক্ষমতায় এসে ১৪০০ মেঘাওয়াটে পরিনত করেছে আর তারই ধারাবাহিকতায় প্রত্যন্ত গ্রাম অঞ্চলে আপনারা শতভাগ বিদ্যুতায়ন, স্কুল-কলেজ, রাস্তা-ঘাট, মুক্তিযোদ্ধাদের ভাতা, বয়স্ক ভাতা সহ সব রকমের সুবিধা ভোগ করছেন।

আজ শেখ হাসিনা সরকারের অধীনে দেশের বৃহত্তম সেতু পদ্মা সেতু দেশের নিজ অর্থায়নে হচ্ছে। এই আওয়ামীলীগ সরকার এখনো দেশের উন্নয়নের ধারা অব্যাহত রেখেছে তাই দেশের উন্নয়নের স্বার্থে আবারো আওয়মীলীগ সরকারকে নির্বাচিত করার আহবান জানান।

১৭ জানুয়ারী শনিবার বিকেল ৪টায় ঝালকাঠি সদর উপজেলার ১নং গাভা রামচন্দ্রপুর ইউনিয়ন আওয়ামীলীগ কতৃক কাচা বালিয়া বি কে মাধ্যমিক বিদ্যালয় মাঠে আয়োজিত মতবিনিময় সভায় ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মঞ্জুরুল আলম মিয়ার সভাপতিত্বে উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক সামছুল আলাম চুন্নুর সঞ্চালনায় মতবিনিময় সভা অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামীলীগ অংগ সংগঠন ও ইউপি সদস্যদের পক্ষ থেকে মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানানো সহ ক্রেস্ট ও নৌকা প্রতীকের কোট পিন দিয়ে বরন করে নেন ।

উক্ত মতবিনিময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা আ:লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সরদার শাহআলম, জেলা আ:লীগ সাধারন সম্পাদক এ্যাড. খান সাইফুল্লাহ পনির, জেলা যুগ্ন সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সুলতান হোসেন খান, উপজেলা আ:লীগ সভাপতি আ: রশিদ হাওলাদার, মো: সিদ্দিকুর রহমান প্রমুখ ।

এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বরিশাল কৃষকলীগ সভাপতি এ্যাড. সাইফুল ইসলাম গিয়াস, ইউনিয়ন আ:লীগ সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান গোলাম মাওলা মাছুম শেরওয়ানী, ইউনিয়ন আ:লীগের সাবেক সভাপতি আ: খালেক মাষ্টার, ইউনিয়ন আ:লীগের সাবেক সাধারন সম্পাদক হারুন অর রশিদ , ইউনিয়ন আওয়ামীলীগ সাংঙ্গাঠনিক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আমিনুল ইসলাম লিটন, নেতা শাখাওয়াত হোসেন খলিল, যুবলীগ সভাপতি সাইফুল ইসলাম শাহীন, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আরিফুর রহমান সজীব প্রমুখ।

 


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!