| | মঙ্গলবার, ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

পটিয়ায় আজ আদালত ও খাসমহল সড়ক ব্যবসায়ী সমিতির নির্বাচন

প্রকাশিতঃ ১১:২১ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৬, ২০১৮

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : পটিয়ার ঐতিহ্যবাহী আদালত-খাসমহল সড়ক ব্যবসায়ী কল্যাণ সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন আজ শনিবার বিপুল উৎসাহ উদ্দীপনায় অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে ইতিমধ্যে বিনা প্রতিদ্বন্ধীতায় বিভিন্ন পদে ৯ জন প্রার্থী বিজয়ী হলেও সভাপতি-সম্পাদক সহ একাধিক পদে তুমুল লড়াইয়ের আভাস পাওয়া যাচ্ছে।

জানা যায়, বর্তমানে আগামী শনিবার সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত এক টানা ভোট গ্রহণ কার্যক্রম চলবে। প্রধান নির্বাচন কমিশনার পটিয়া উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আবদুল মতিন জানান, অবাধ সুষ্ট ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে সব ধরণের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। এবারের নির্বাচনে সভাপতি পদে সাবেক সভাপতি দিদারুল আলম এবং মুক্তিযোদ্ধা আবদুল মান্নান মুখোমুখি হচ্ছেন। এছাড়াও সাধারণ সম্পাদক হারুনুর রশিদের সাথে লড়ছেন সাবেক সাধারণ সম্পাদক আইয়ুব আলী, সহ-সভাপতি দুটি পদে লড়ছেন মো: ইমরান খান, দয়াল চৌধুরী, সীমান্ত বড়–য়া, মো: ইউনুচ, এছাড়াও যুগ্ম সম্পাদক পদে মো: রবিউল হোসাইনের সাথে লড়ছেন সাইফুল ইসলাম, অর্থ সম্পাদক পদে সালাউদ্দিন সাথে লড়ছেন তৌহিদুল ইসলাম।

এছাড়াও এ নির্বাচনে বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিতরা হচ্ছেন সাংগঠনিক সম্পাদক শাহ আলম, সমাজ কল্যাণ সম্পাদক আবুল কাশেম, প্রচার সম্পাদক নুর মোহাম্মদ, কার্যকরী সদস্য অনিল দাশ, সাইফুল ইসলাম, আবুল হোসেন, আহমদ ছগির, নাছির উদ্দিন, মানিক বাদশা। বর্তমানে নির্বাচনের উত্তাপ ছড়িয়ে পড়েছে এ এলাকায়। প্রার্থীরা নিজেদের পক্ষে ভোটারদের কাছে টানতে নানা কৌশল অবলম্বন করছে। এতে মোট ভোটার রয়েছেন ২৬০ জন।

সভাপতি পদ প্রার্থী সদ্য প্রাক্তন সভাপতি দিদারুল আলম দিদারুল আলম বলেন, আমি বিগত সময়ে সদস্যদের সুখে দু:খে পাশে ছিলাম। আমার বিশ^াস তারা আমাকে ভোট দিয়ে আবারো তাদের সেবা করার সুযোগ দেবেন। অপর সভাপতি পদ প্রার্থী মুক্তিযোদ্ধা আবদুল মান্নান বলেন, বিগত সময়ে আমি ব্যবসায়দের যেকোনো দু:সময়ে পাশে থেকে সহযোগিতা করেছি। আমার বিশ^াস তারা সভাপতি হিসেবে আমাকেই বেছে নেবেন।

সাধারণ সম্পাদক পদ প্রার্থী হারুনুর রশিদ বলেন, পটিয়ায় ব্যবসা বাণিজ্যের ক্ষেত্রে আমাদের এ সড়কের যেকোনো ব্যবসায়ীদের সমস্যা আমরা দ্রুত সমাধান করে এখানে ব্যবসার পরিবেশ অক্ষুন্ন রেখেছি। আমার বিশ^াস ব্যবসায়ীরা আবারো আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। অপর সম্পাদক পদ প্রার্থী আইয়ুব আলী বলেন, বিগত সময়ে আমি এ সমিতির সম্পাদক ছিলাম। সেসময়ে ব্যবসায়ীদের যেকোনো সমস্যা সমাধানে সচেষ্ট ছিলাম।

এবারও নির্বাচিত ব্যবসায়ীদের কল্যাণে কাজ করে যাব। যুগ্ম সম্পাদক পদ প্রার্থী রবিউল হোসাইন বলেন, আমি তরুণ প্রার্থী হিসেবে এবার নির্বাচনে অংশ নিচ্ছি। নির্বাচিত হলে ব্যবসায়ীদের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাব।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares