| |

চাঁপাইনবাবগঞ্জ সোনামসজিদ স্থল বন্দর সিএন্ডএফ এসোসিয়েশনের কমিটি গঠন

প্রকাশিতঃ 9:17 pm | February 15, 2018

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : দেশের দ্বিতীয় বৃহত্তম স্থলবন্দর সোনামসজিদ স্থল বন্দরের সি এন্ড এফ এজেন্ট এ্যাসোসিয়েশনের আবারো সিলেকসন কমিটি গঠিত হলো। মঙ্গলবার বিকেলে এ্যাসোসিয়েশনের মিলনায়তনে ১৫ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদনের পর বুধবার বিকেলে পুরাতন কমিটি আনুষ্ঠানিকভাবে নবগঠিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করে।

নব গঠিত কমিটিতে সাবেক সভাপতি হারুন অর রশিদকে আবারো সভাপতি ও সফিউর রহমান টানু কে সাধারন সম্পাদক এবং সাদিকুল ইসলাম বিশ্বাস কে কোষাধাক্ষ করে আগামী ২ বছরের জন্য কমিটি গঠন করা হয়। কমিটির সাধারন সম্পাদক শফিউর রহমান টানু জানান, সাধারন সম্পাদক, কোষাধ্যক্ষ ও ২ জন নির্বার্হী সদস্য ছাড়া সদ্য বিলুপ্ত কমিটির পূর্বের সকল সদস্য স্ব স্ব পদে বহাল রয়েছে ।

শুধুমাত্র বন্দরের স্বার্থে সফিউর রহমান সহ ৪ জন কে নতুন কমিটিতে অর্ন্তভুক্ত করা হয়েছে। কমিটির নতুন ২ নির্বার্হী সদস্য হলেন, মোঃ খাইরুল ইসলাম ও আল মামুন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!