| |

ভালুকায় বিভিন্ন হোটেল মালিককে এক লাখ ৫৯ হাজার টাকা জরিমানা

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 6:42 pm | June 04, 2017

ভালুকা (ময়মনসিংহ) থেকে তমাল কান্তি সরকার: ময়মনসিংহের ভালুকায় ভেজাল বিরোধি অভিযানে ৭ টি হোটেল মালিককে এক লাখ ৫৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

৪ মে রোববার দুপুরে আর্মড ব্যাটালিয়ান পুলিশের উদ্যোগে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্র্রেট পৌরসভার বিভিন্ন স্থানে অবস্থিত হোটেলগুলোতে অভিযান চালিয়ে ভুক্তা অধিকার আইনে এসব জরিমানা করা হয়।

অভিযুক্ত হোটেলগুলোর মধ্যে বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত বৈশাখী রেস্তোরাকে ৮০ হাজার টাকা, সাদ হোটেলকে ৪০ হাজার, রাজধানী হোটেল এন্ড বিরিয়ানী স্টোরকে এক হাজার, ধামরাই মিষ্টি মুখকে ১৫ হাজার, টাঙ্গাইল মিষ্টিমুখকে ১০ হাজার, আদি ধামরাইকে ৮ হাজার ও ঢাকা মিষ্টি মুখকে ৫ হাজার টাকা জরিমাণা ও পঁচা মাংস সহ বিভিন্ন মালামাল জব্দ করা হয়।

পরে জব্দকৃত মাংস ও মালামালগুলো পুড়িয়ে ফেলা হয়েছে। অভিযানকালে আর্মড ব্যাটালিয়ানের ওসি মোহাম্মদ কাইয়ূমের নেতৃত্বে একদল আর্মড পুলিশ উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্র্রেট ও ভালুকা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আব্দুল্যাহ আল জাকির জানান, ভূক্তা অধিকার আইন ২০০৯ এর ৩৯, ৪৫, ৪৬ ও ২৭২ দন্ডবিধিতে এসব প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে এবং এ অভিযান অব্যাহত থাকবে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!