| |

হালুয়াঘাটে র‌্যাব-১৪ কর্তৃক ৮২ বোতল ফেন্সিডিলসহ আটক-১

প্রকাশিতঃ 5:11 pm | February 07, 2018

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি : হালুয়াঘাটে র‌্যাব-১৪ কর্তৃক ৮২ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তি উপজেলার সন্ধাকুড়া গ্রামের মৃত নজিবুল্লাহ মেম্বার এর পুত্র আবুল কাশেম।

ময়মনসিংহ র‌্যাব-১৪ এর এএসপি সহকারী পরিচালক লিগ্যাল এন্ড মিডিয়া অফিসার মোঃ মাহবুব-উল-আলম প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গত ৬ ফেব্রুয়ারী রাতে গোপন সংবাদের ভিত্তিতে এএসপি মোঃ হাফিজুল ইসলাম বাবু, সহকারী পরিচালক, র‌্যাব-১৪, টিটিসি, ময়মনসিংহ এর নেতৃতে অভিযান পরিচালনা করে সন্ধাকুড়া গ্রামের নিজ বাড়ী থেকে ৮২ বোতল ভারতীয় তৈরী আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার করেন। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৮২,০০০/- (বিরাশি হাজার) টাকা। র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে মহিষলেটি গ্রামের মোঃ ফরিদ মিয়া নামক এক মাদক ব্যবসায়ী দৌড়ে পালিয়ে যায়।

এ ঘটনায়, আটককৃত মাদক ব্যবসায়ী ও পলাতক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) টেবিলের ৩(খ)/২১/২৫ ধারা মোতাবেক ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানায় মামলা দায়ের করেন র‌্যাব-১৪।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!