| |

এতিমখানা দুর্নীতি মামলায় খালেদার সর্বোচ্চ শাস্তির দাবি

প্রকাশিতঃ 2:31 am | February 07, 2018

স্টাফ রিপোর্টার : আইনের শাসন প্রতিষ্ঠায় একজন অপরাধীর দৃষ্টান্ত শাস্তিই জনগণের প্রত্যাশা। তাই এতিমের টাকা আত্মসাৎ করায় জিয়া এতিমখানা ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সর্বোচ্চ শাস্তি হবে বলে আমরা আশাবাদি।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাব চত্বরে জয় বাংলা মঞ্চ কর্তৃক আইনের সুশাসন প্রতিষ্ঠায় দুর্নীতিমুক্ত সমাজ গড়ার লক্ষে এতিমের টাকা আত্মসাতের সর্বোচ্চ শাস্তির দাবিতে আয়োজিত মানববন্ধনে এ-দাবি জানানো হয়।

মানববন্ধনে সংহতি প্রকাশ করে বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিষ্ট ফোরাম (বোয়াফ) সভাপতি কবীর চৌধুরী তন্ময় বলেন, অপরাধ সংঘঠিত ব্যক্তির পরিচয় অপরাধী হিসেবে এবং আইনের সুশাসন প্রতিষ্ঠা করতে হলে ওই অপরাধীর সর্বোচ্চ শাস্তিই জাতির প্রত্যাশা।

তিঁনি আরও বলেন, বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদের আলোকে বলতে হয়, সাবেক প্রধানমন্ত্রী ও সাবেক বিরোধীদলীয় বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়ার হাতে দেশের অসহায় এতিমের টাকা যেখানে নিরাপদ নয়, সেখানে দেশ ও জাতি কীভাবে নিরাপদ থাকবে? এটা জাতির জন্য সত্যিই লজ্জাজনক। এই ধরনের ব্যক্তির অপরাধের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে ব্যর্থ হলে একদিকে আইনের সুশাসন যেমন ব্যহত হবে অন্যদিকে এই অপসংস্কৃতি অব্যহাত থাকবে।

সংগঠনের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ নাফিয়ী’র সভাপতিত্বে এসময় অন্যান্যদের মাঝে আরও বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা আবুধ কাইয়ূম, জাতীয় গণতান্ত্রিক লীগের সভাপতি এম.এ জলিল, বাকশালের মহাসচিব কাজী জহিরুল ইসলাম কাইয়ুম, বাংলাদেশ জনতা ফ্রন্টের চেয়ারম্যান আবু আহাদ আল্ দীপু মীর, বাংলাদেশ আওয়ামী ওলামা লীগের আহ্বায়ক হাফেজ মাওলানা আনোয়ার হোসেন জুয়েল, ওলামা লীগের যুগ্ম সদস্য সচিব হাফেজ মাওলানা আক্তার হোসেন বিন ফারুকী প্রমুখ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!