| |

‘কলকাতা বইমেলায় ‘ দুঃখের ফেরিওয়ালা ‘ মোড়ক উম্মোচন’

প্রকাশিতঃ 5:02 pm | February 06, 2018

মীরসরাই প্রতিনিধি : এপার – ওপার বাংলার কানেকটিভিটি পয়েন্ট মীরসরাই হবার আশাবাদ ব্যক্ত করলেন অগনিত কবি-লেখক ও গুণীজন। কলকাতা বইমেলা উপলক্ষে আগমনের তৃতীয় দিনে কবি ও সাংবাদিক মাহবুব পলাশ এর কবিতার বই ‘ দুঃখের ফেরিওয়ালা ‘ এর মোড়ক উম্মোচন কালে কলকাতার প্রায় অর্ধশত কবি লেখক এই প্রতিশ্রুতি প্রদান করলেন।

সোমবার বিকাল ৫টায় লিটল ম্যাগাজিন প্যাভিলিয়নে আমার ৫ম কাব্য গ্রন্থ দুঃখের ফেরিওয়ালার মোড়ক উম্মোচন করলেন পশ্চিম বঙ্গের শীর্ষ স্থানীয় প্রীণ কবি ও ভারবষের্র অন্যতম গুণীজন কবি কৃষ্ণা বসু । উপস্থিত ছিলেন আন্তর্জাতিক বঙ্গ সাহিত্য সম্মেলন এর সম্পাদক নির্মল ব্রক্ষ্রচারী, একালের ধূমকেতু সম্পাদক পরিমল রায়, স্লোক সম্পাদক শ্রী মনোরঞ্জন চট্টোপাধ্যায়, চিত্র শিল্পী পার্থপ্রতীম বিশ্বাস, রবীন্দ্র গবেষক ড. মৌ ভট্টাচার্য্য, লেখক শ্রী মুকুল বন্দোপাধ্যায়, কবি সুব্রত দেব, কবি ফুলুরা ধর, কবি দেবিস্মীতা দেব, কবি দৃপ্ত বর্মণ রায় সহ অগনিত কবি লেখক ও গুণীজন।

খবরিকার পক্ষ থেকে বাংলা সাহিত্য সেবায় অবদানের জন্য স্লোক সম্পাদক শ্রী মনোরঞ্জন চট্টোপাধ্যায় ও দেবিস্মিতা দেব কে খবরিকা সম্মাননা প্রদানের পর কলকাতার স্বনামধন্য লিটল ম্যাগাজিন স্লোক সম্পাদক ও একালের ধূমকেতু সম্পাদক পরম ভালবাসায় আমার হাতে তুলে দিলেন পৃথক পৃথক ক্রেষ্ট।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares