| |

ভাঙ্গুড়ায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের ১৩ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ

প্রকাশিতঃ 3:23 pm | February 06, 2018

ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি : ক্যান্সারসহ জটিল রোগে আক্রান্ত অসুস্থ ব্যক্তিদের উন্নত চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে ১৩ লাখ ৫০ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে পাবনার ভাঙ্গুড়া উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ লোকমান হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি কৃষি মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ মকবুল হোসেন এমপি অনুদানের চেকগুলো বিতরণ করেন।

সংসদ সদস্য জানান, পাবনা -৩ নির্বাচনী এলাকা ভাঙ্গুড়া,ফরিদপুর ও চাটমোহর উপজেলার মোট ৩৬জন অসুস্থ ব্যক্তির চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে প্রাপ্ত ৩৬টি চেক তিনি হস্তান্তর করেছেন ।

এ সময় উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি জাকির হোসেন ছবি,যুগ্ন সম্পাদক রমজান আলী খান,ছাত্রলীগ সভাপতি ইমরান হাসান আরিফ প্রমুখ উপস্তিত ছিলেন। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মােনাজাত করা হয়।।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।