| |

মাধবপুরে ২০ হাজার পিস ইয়াবা জব্দ, শিশুসহ আটক ৬

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 12:48 pm | February 05, 2018

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জের মাধবপুরে একটি জীপ গাড়ি ও ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ একই পরিবারের ৬ সদস্যকে আটক করেছে পুলিশ। তারা সকলেই বাউল মনোভাবের। জব্দ হওয়া ইয়াবা ট্যাবলেটের বাজার মূল্য ৬০ লাখ টাকা বলে জানিয়েছে পুলিশ।

রবিবার প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেন হবিগঞ্জের পুলিশ সুপার বিধান ত্রিপুরা।

আটককৃতরা হলেন, সিলেটের কতোয়ালী থানার গোয়াইপাড়া এলাকার মৃত ছন্দু মিয়ার ছেলে আবুল কালাম (৪৮), তার স্ত্রী মোছাঃ ফাতেম (৩৮), মেয়ে রহিমা কালাম রুহী (২১), ছেলে ইমন আহমেদ (২৩) ও তার স্ত্রী শামীমা আক্তার শাম্মী। এছাড়া তাদের সাথে ৫ বছর বয়সী একটি শিশুও রয়েছে।

পুলিশ সুপার আরো জানান, রবিবার ভোরে মাধবপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার এসএম রাজু আহমেদ ও মাধবপুর থানার ওসি চন্দন কুমার চক্রবর্তীসহ পুলিশ সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার মুন্সী টাওয়ার এলাকায়একটি জীপগাড়ি (চট্রো-মেট্রো-গ-০২-০২৮৬) গাড়িআটক করলে গাড়ীর চালক পালিয়ে যায়। পরে পুলিশ তল্লাসী চালিয়ে গাড়িটির ইঞ্জিনের ভেতরে লুকানো অবস্থায় ১শ’ টি প্যাকেট জব্দ করে। প্রতিটি প্যাকেট ২০০ পিস করে মোট ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এসময় গাড়িতে থাকা উল্লেখিত ৬ জনকে আটক করে পুলিশ। আটককৃতদের নিকট থেকে বাউল গানের সরঞ্জামাদী জব্দ করা হয়েছে।

পুলিশের জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, সিলেট থেকে একটি গাড়ি ভাড়া করে চট্টগ্রামের ফটিকছড়িতে গিয়েছিলেন। সেখানে একদিন অবস্থানের পর ওই গাড়িতে করেই ফিরে আসছিলেন। তারা এই ইয়াবা ট্যাবলেটের ব্যাপারে কিছুই জানেন না।

তবে তাদের কথাবার্তা সন্দেহজনক বলে তাদেরকে আটক করা হয়েছে বলে জানান এসপি বিধান ত্রিপুরা।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!