| |

ঝালকাঠিতে সনাকের নতুন কমিটি গঠন

প্রকাশিতঃ 12:23 pm | February 05, 2018

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠিতে সচেতন নাগরিক কমিটি ‘সনাক’ এর নতুন কমিটি গঠন। প্রফেসার মোঃ লাল মিয়ার সভাপতিত্বে ৪ ফেব্রুয়ারী রবিবার বিকালে ঝালকাঠি জেলা সচেতন নাগরিক কমিটি ‘সনাক’ এর কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় ১৭ সদস্যের একটি কমিটি গঠন করা হয়।

উক্ত নতুন কমিটিতে প্রফেসর মোঃ লাল মিয়া ও সাংবাদিক হেমায়েত উদ্দিন হিমু ঝালকাঠিতে ফের টিআইবি পরিচালিত সচেতন নাগরিক কমিটির (সনাক) যথাক্রমে সভাপতি ও সহসভাপতি নির্বাচিত হয়েছেন। এছাড়া সহসভাপতির আরেকটি পদে ড. কামরুন্নেছা আজাদ রুবি নির্বাচিত হন।

১৭ সদস্যের গঠিত কমিটির বাকি সদস্যরা হলেন : প্রফেসর গুলনাহার বেগম, সাহানা আলম, মোঃ হেমায়েত হোসেন, একেএম শামসুল আলম, শহীদ ইমাম, রাবেয়া কবির শিল্পী, গৌতম সরকার বাবু, হোসনে আরা বেগম হেলেন, গৌতম বণিক, ছালেক আজাদ সোহাগ, কবিতা হাওলাদার, শিমুল সুলতানা হেপি, সূজিৎ কান্তি বসু ও মোঃ নজরুল ইসলাম তালুকদার।

উক্ত সভায় সনাক সদস্য ছাড়াও টিআইবির প্রোগ্রাম ম্যানেজার মোঃ ফিরোজ উদ্দীন ও অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (অর্থ ও প্রশাসন) কমলেন্দু গুহ উপস্থিত ছিলেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!