| |

ঝিনাইদহে ৮’শ কৃষককে বিনামুল্যে সার ও বীজ বিতরণ

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 12:45 am | February 02, 2018

ঝিনাইদহ আফিসঃ-সরকারের কৃষি প্রণোদনার অংশ হিসেবে ঝিনাইদহে ৮’শ কৃষকদের মাঝে বিনামুল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে খরিপ মৌসুমে মুগ ও তিল উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রণোদনা কর্মসূচীর আওতায় ঝিনাইদহ সদর উপজেলা কৃষি অফিসের বাস্তবায়নে উপজেলা পরিষদ চত্বরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে এ সার ও বীজ বিতরণ করা হয়। এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কৃষিবিদ জিএম আব্দুর রউফ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলাম, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আশরাফুল আলম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তহুরা খাতুন।

স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা কৃষি কর্মকর্তা ড. খান মোঃ মনিরুজ্জামান। এছাড়াও বক্তব্য রাখেন ঘোড়শাল ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ মাসুদ লিল্টন, ফুরসন্দি ইউনিয়নের চেয়ারম্যান এ্যাড. আব্দুল মালেক, পাগলাকানাই ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম, সুরাট ইউপি চেয়ারম্যান কবির হোসেন জোয়ার্দ্দার (কেবি)। অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা রোকনুজ্জামান।

অনুষ্ঠানে আলোচনা সভা শেষে সদর উপজেলার ৫’শ কৃষকের প্রত্যেককে ২০ কেজি সার ও ৫ কেজি মুগডালের বীজ এবং ৩’শ কৃষকের প্রত্যেককে ৩০ কেজি সার ও ১ কেজি তীল বীজ প্রদাণ করা হয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!