| |

মাদারীপুরে দুর্নীতিবিরোধী সাইকেল র‌্যালি

প্রকাশিতঃ 12:44 am | January 31, 2018

স্টাফ রিপোর্টার  : ‘জাগ্রত বিবেক, দুর্জয় তারুণ্য দুর্নীতি রুখবেই’ এই শ্লোগানকে সামনে রেখে সচেতন নাগরিক কমিটি (সনাক) মাদারীপুরের আয়োজনে মঙ্গলবার পৌরসভা সংলগ্ন প্রধান সড়কে বিভিন্ন কলেজ, হাই স্কুলের শিক্ষার্থী ও ইয়েস-ইয়েস ফ্রেন্ডস সদস্যদের অংশগ্রহণে দুর্নীতিবিরোধী সাইকেল র‌্যালির আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজহারুল ইসলাম।

র‌্যালির আগে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি বলেন, শিক্ষার্থীদের জীবনের সকল পর্যায়ে দুর্নীতি থেকে বিরত থাকতে হবে।

সভায় সভাপতিত্ব করেন মাদারীপুর সনাকের সভাপতি খান মো. শহীদ। সভাপতির বক্তেব্যে তিনি সোনার বাংলা গড়ার প্রত্যয়ে শিক্ষার্থীদের ঐক্যবদ্ধভাবে দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলনে সম্পৃক্ত হবার আহবান জানান।

আলোচনা সভায় আলহাজ্ব আমিন উদ্দিন হাই স্কুলের প্রধান শিক্ষক সৈয়দ আকমল হোসেন, সনাক সদস্য এনায়েত হোসেন নান্নু, ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস্ বিষয়ক উপ-কমিটির আহ্বায়ক শাহাদাত হোসেন লিটন ও স্বজন সদস্য আফজাল হোসেন মানিক উপস্থিত ছিলেন ।

র‌্যালিটি পৌরসভা সংলগ্ন প্রধান সড়ক হতে শুরু হয় এবং শকুনী লেক প্রদক্ষিণ করে মাদারীপুর শরীয়তপুর সড়ক হয়ে চাঁনমারী মোড়, পুরান বাজারের বিভিন্ন গলি, কাজীর মোড়, বাদামতলা হয়ে ডা. সিরাজুল হক তোতা সড়কে সনাক-টিআইবি অফিসের সামনে এসে শেষ হয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares