| |

মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগের নতুন কমিটি ঘোষনা

প্রকাশিতঃ 11:59 pm | January 29, 2018

আব্দুর রহিম,জেলা প্রতিনিধি খাগড়াছড়ি : দেশের প্রাচীনতম ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের মাটিরাঙ্গা পৌর শাখার নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগের নির্বাচিত কমিটি বিলুপ্ত করার কয়েক মাসের মাথায় রোববার রাতে মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের এক সভায় মো.সাইফুল ইসলামকে সভাপতি ও মো. তছলিম উদ্দিন রুবেলকে সাধারন সম্পাদক করে এ কমিটি ঘোষনা করা হয়।

আগামী ৫ ফেব্রয়ারির মধ্যে পুর্নাঙ্গ কমিটি জমা দেয়ার সময় বেঁধে দেয়া হয় মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে এমনটাই জানিয়েছেন নতুন ঘোষিত কমিটির সাধারন সম্পাদক মো.তছলিম উদ্দিন রুবেল।

এর আগে মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগের বিরোধ-গ্রপিংকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে অনাকাঙ্খিত ঘটনার জের ধরে গত ২৭ ডিসেম্বর মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগের নির্বাচিত কমিটি বিলুপ্ত করে মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগ। এদিকে মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগের নতুন কমিটি ঘোষনাকে স্বাগত জানিয়েছে ছাত্রলীগের বিভিন্ন পর্যঅয়ের নেতৃবৃন্দ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।