| |

পটিয়ায় সড়ক দূর্ঘটনায দুই মোটর সাইকেল আরোহী নিহত : চালকসহ গাড়ি আটক

প্রকাশিতঃ 6:35 pm | January 27, 2018

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : চট্টগ্রাম-কক্সবাজার মহাড়সকের পটিয়া পৌরসদরে কাগজীপাড়া এলাকায় দুই মোটর সাইকেল আরোহী নিহত হয়। নিহতরা হলেন মাহাবুল আলম (৪৫) নগরীর দেওয়ান হাট মিস্ত্রি পাড়া এলাকার মৃত শরীফের পুত্র ও মোজ্জামেল হক লিটন (৩৭) নগরীর উত্তর আগ্রাবাদ এলাকার সিরাজুল হকের পুত্র। সুগন্ধ্যা বাসের ধাক্কায় গতকাল শনিবার সকালে এ দূর্ঘটনা ঘটে।

জানা যায়, চট্টগ্রাম নগরী থেকে ভেসফা মোটর সাইকেল চট্টমেট্টো-ল-১১-০০৭৬ যোগে সাতকানিয়া বায়তুশ শরফ মাহফিলে যোগ দেওয়ার জন্য রওয়ানা হয় এ দু’জন মোটর সাইকেল আরোহী। তারা এক পর্যায়ে পটিয়া পৌরসদরে কাগজীপাড়া এলাকা ক্রস করার সময় চট্টগ্রামমুখী একটি সুগন্ধ্যা বাসের ধাক্কায় মাহাবুল আলম ঘটনাস্থলে নিহত হয়। এছাড়া স্থানীয়ারা মোজ্জামেল হককে উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষনা করেন।

পটিয়া থানার এস.আই সৈয়দ মোশারফ হোসেন জানান, কাগজীপাড়া এলাকায় একটি বাসের ধাক্কায় দুই মোটর সাইকেল আরোহী নিহত হয়। তিনি আরো জানান, গতকাল ঘটনার পরে আভিযান চালিয়ে গাড়ীর চালক বেলাল উদ্দিন ও সুগন্ধ্যা চট্টমেট্টো-জ-০৫-০০৪৯ বাসটি আটক করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!