| |

শৈলকুপায় শিক্ষককে মারপিট; হাসপাতালে ভর্তি

প্রকাশিতঃ 9:36 pm | January 25, 2018

সুমন মালাকার, ঝিনাইদহ : ঝিনাইদহের শৈলকুপায় উমেদপুর মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটির টিআর সদস্য নির্বাচিত হওয়ায় প্রতিপক্ষ সহকর্মী শিক্ষকদের দ্বারা মারপিটের শিকার হয়েছেনে শিক্ষক আব্দুস সালাম। তিনি বর্তমানে শৈলকুপা উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে অভিযোগ করা হয়েছে।

উমেদপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক আব্দুস সালাম লিখিত অভিযোগে জানান, বৃহস্পতিবার সকাল ১১টার দিকে তিনি শিক্ষক মিলনায়তনে এসএসসি পরিক্ষার কেন্দ্রের কাজে নিয়োজিত ছিলেন। হঠাৎ বিদ্যালয়ের লাইব্রেরিয়ান মো: কাওছার আলী, সহ-শিক্ষক মো: আশরাফুল ইসলাম এবং সহ-শিক্ষক মো: মোলায়েম হোসেন অন্যান্য শিক্ষক-কর্মচারীদের সামনে অতর্কিতভাবে চেয়ার থেকে জোর পূর্বক উঠিয়ে নিয়ে তাকে শারীরিক নির্যাতন চালায়। মারপিটের সময় উচ্চবাচ্য করে অকথ্য গালিগালাজ ও ভবিষ্যতে চাকুরিচ্যূত করার ভয়ভীতি দেখিয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক শিক্ষক জানান, এর আগে দুই দুইবার সহ-শিক্ষক আশরাফুল ইসলাম টিআর সদস্য নির্বাচিত হয়েছেন। পর্যায়ক্রমে জেষ্ঠতার ভিত্তিতে এ বছর বিএসসি শিক্ষক আব্দুস সালামকে টিআর সদস্য করায় ক্ষুব্ধ হয়ে উক্ত তিনজন স্কুল চলাকালীন অপ্রীতিকর ঘটনা ঘটিয়েছে।

বিদ্যালয়ের সভাপতি  জমির উদ্দিন জানান, বিষয়টি খুবই দু:খজনক শনিবার স্কুল খোলার পর বিস্তারিত আলোচনা সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

উপজেলা শিক্ষাকর্মকর্তা শামীম আহম্মেদ বলেন, মোবাইল ফোনে যতটা জানা গেছে শিক্ষক মারপিটের ঘটনার সাথে টিআর সদস্য নির্বাচনের সংশ্লিষ্টতা রয়েছে। লিখিত আবেদন সাপেক্ষে এ ব্যাপারে একটি তদন্ত কমিটি করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেওয়া হবে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।