| |

ইউএনওর মোবাইল নাম্বার ক্লোন করে টাকা আদায়

প্রকাশিতঃ 12:19 am | January 21, 2018

ষ্টাফ রিপোর্টার : পাবনার চাটমোহর উপজেলা নির্বাহী অফিসারের সরকারী মোবাইল নাম্বার ক্লোন করে এক ইউপি চেয়ারম্যানের কাছ থেকে বিকাশের মাধ্যমে টাকা হাতিয়ে নিয়েছে অজ্ঞাত ব্যক্তিরা।

শনিবার দুপুরে উপজেলার ডিবিগ্রাম ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. নবীর উদ্দিন মোল্লার কাছ থেকে তিন ধাপে মোট ১৫ হাজার টাকা হাতিয়ে নেয়া হয়।

ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. নবীর উদ্দিন মোল্লা জানান, ‘দুপুর ১২টার দিকে ইউএনও স্যারের সরকারী মোবাইল নাম্বার (+৯৭০১৭৬২৬২১০১৪) থেকে কল করে বলা হয় ‘আমি বাইরে আছি, একটু সমস্যায় পড়েছি। আপনি অতি দ্রুত আমাকে ১৫ হাজার টাকা পাঠান।’ এ সময় একটি বিকাশ নাম্বার ০১৭৯১১১৮২২৬ দেয়া হয়। দ্রুত ওই বিকাশ নাম্বারে তিন ধাপে ১৫০০০ টাকা পাঠানোর পর আবারও একই নাম্বার থেকে টাকা চাওয়া হলে আমি প্রতারণার বিষয়টি বুঝতে পারি।’

ইউএনও সরকার অসীম কুমার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘এ ঘটনার পর আমি ফেসবুক স্ট্যাটাস ও মোবাইলের মাধ্যমে সবাইকে সতর্ক করে দিয়েছি। থানায় একটি জিডি করা হয়েছে এবং আইনগত ব্যবস্থা নিতে থানার ওসিকে বলা হয়েছে।’


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।