| |

‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবার নৌকায় ভোট দিন’

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 12:17 am | January 21, 2018

মাদারীপুর প্রতিনিধি : আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য কৃষিবিদ আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিম বলেছেন, দেশের মানুষ আর বিএনপি-জামায়াতের ধ্বংসাত্মক রাজনীতি দেখতে চায় না, তারা চায় উন্নয়ন। তাই তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আগামী নির্বাচনেও আবার নৌকায় ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে তখনই উন্নয়ন হয়। ইনশাল্লাহ আমরা খুব দ্রুতই মাদারীপুর-৩ আসনের কালকিনি উপজেলার সব ইউনিয়নসহ মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর, ঘটমাঝি, খোয়াজপুর, কেন্দুয়া ও ঝাউদি ইউনিয়নের রাস্তাগুলো পাকা করে দেব।

আজ শনিবার মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে এসব কথা বলেন।

তিনি বলেন , জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল এদেশের মানুষের মুখে হাসি ফুটানো। ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত দেশ গড়ার জন্যই দেশ স্বাধীন করেছিলেন। এখন দেশের মানুষ কেউ অনাহারে থাকে না, বিনা চিকিৎসায় মারা যায় না। আমরা খাদ্য, শিক্ষা ও চিকিৎসা ব্যবস্থা মানুষের দোরগোড়ায় এনে পৌঁছে দিয়েছি।

তিনি বলেন, ২০২১ সালের মধ্যেই এই দেশকে মাধ্যম আয়ের দেশ হিসাবে প্রতিষ্ঠিত করার লক্ষ্য নিয়ে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে আমরা কাজ করে যাচ্ছি।

মাদারীপুর সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও মস্তফাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী আঃ রব খানের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় অনন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক বাবু কাজল কৃঞ্চ দে, সহ-সভাপতি আজাদুর রহমান মুন্সী, যুগ্ন-সাধারন সম্পাদক ও মাদারীপুর পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদ, সাংগঠনিক সম্পাদক নাইরুল ইসলাম দুলাল চৌধুরী, মাদারীপুর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বদিউজ্জামান বাদল খান, জেলা পরিষদের সদস্য ও নাকসু’র নাবেক ভিপি এ্যাড. আব্দুল্লাহ আল মামুন, মাদারীপুর সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও মস্তফাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী আঃ কুদ্দুস মল্লিক, সহ-সভাপতি সোহরাব হোসেন খান, মস্তফাপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ বোরহান খান প্রমুখ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!