| |

বারইয়াহাটে যুব মহিলালীগ নেত্রীর বাসায় হামলার অভিযোগ

প্রকাশিতঃ 10:58 pm | January 20, 2018

মীরসরাই প্রতিনিধি : বারইয়াহাটে যুব মহিলালীগ নেত্রীর বাসায় কতিপয় অজ্ঞাত যুবক কর্তৃক হামলার অভিযোগ পাওয়া গেছে।
মীরসরাই উপজেলা যুব মহিলালীগের আহ্বায়ক বিবি কুলসুম চম্পা জানান পরিবার নিয়ে তিনি বারইয়াহাট পৌর এলাকার থানা সংলগ্ন ( দক্ষিন পার্শ্বে) আনোয়ার ম্যানসন এ ভাড়া থাকেন।

গত শুক্রবার ( ১৯ জানুয়ারী) দুপুরে কিছু যুবক তার বাসায় অতর্কিত হামলা করে। এসময় বাসায় থাকা তাঁর মা ফিরোজা আক্তার ( ৬০), শিশু পুত্র হিমেল মুরতাসিন (৭) কে নাজেহাল করে বাসার আসবাবপত্র তছনছ করে। উক্ত ঘটনার সময় বিবি কুলসুম চট্টগ্রামে গৃহায়ন ও গনপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এর বাসায় তাঁর সাথে সাক্ষাৎ শেষে মীরসরাই ফিরছিলেন। ১৫- ২০ জনের হামলাকারীরা নানান হুমকী ধমকি দিয়ে তাঁর মা ও সন্তানকে বাসা থেকে বের করে দেন বলে জানান তিনি। এক পর্যায়ে স্থানীয় বারইয়াহাট পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল করিম খোকনকে বিষয়টি অবহিত করলে তিনি বাসার দায়িত্ব তাঁর কাছে বুঝে নেন বলে জানান।

বিবি কুলসুম অভিযোগ করে আরো জানান রাজনৈতিক প্রতিদ্ধন্ধিতা ও প্রতিহিংসার জের ধরে কেউ এমন হামলা করিয়েছে। এর উপযুক্ত তদন্ত ও বিচার চেয়ে তিনি জোরারগঞ্জ থানার এসআই দিনেশ চন্দ্র এর কাছে একটি আবেদন ও প্রদান করেন বলেন তিনি। এই বিষয়ে এসআই দিনেশ বলেন বিষয়টি আমলে আনার পূর্বে আমরা ঘটনার কারন অনুসন্ধানে খোঁজ খবর নিচ্ছি। পরবর্তিতে ব্যবস্থা নেয়া হবে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।