| |

চিতলমারীতে জাতিয়করণের দাবিতে সিএইচসিপি’দের অবস্থান কর্মসূচী

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 10:55 pm | January 20, 2018

বিভাষ দাস, বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের চিতলমারীতে চাকুরী জাতিয়করণের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপিরা অবস্থান কর্মসূচী পালন ও স্মারকলিপি প্রদান করেছে। গতকাল শনিবার উপজেলা সিএইচসিপি এ্যাসোসিয়েশনের উদ্যোগে সকাল ৯ টায় থেকে বিকাল ৩ পর্যন্ত চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে অবস্থান কর্মসূচী পালন করা হয়।

অবস্থান কর্মসূচী শেষে ইনক্রিমেন্ট, বেতন বৃদ্ধি ও অন্যান্য মৌলিক সুযোগ সুবিধাসহ চাকুরী জাতিয়করণের দাবিতে উপজেলা প.প.কর্মকর্তা ডাঃ মোঃ আলমীগের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে স্মারকলিপি প্রদান করা হয়।
উপজেলা সিএইচসিপি এ্যাসোসিয়েশনের সভাপতি এফ এম মান্না জানান, কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে চাকুরী জাতিয়করণের দাবিতে আমরা তিন দিনের অবস্থান কর্মসূচী পালন করছি।

উপজেলায় কর্মসূচী পালন শেষে জেলা সিভিল সার্জন অফিসের সামনে জেলার সকল সিএইচসিপি’রা অবস্থান কর্মসূচী পালন করবে। কর্মসূচীতে অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন উপসেজলা সিএইচসিপি এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শেখ শাহিদুল হক, সদস্য মুকুল চন্দ্র রাহা, মিলন মেহেদী, স্মৃতি বিশ্বাস, পূরবী বসু প্রমূখ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!