| |

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ সদস্য আব্দুল হাকিমকে সন্মাননা স্মারক প্রদান

প্রকাশিতঃ 10:52 pm | January 20, 2018

ফয়সাল আজম অপু , চাঁপাইনবাবগঞ্জ থেকে : চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের সদস্য মোঃ আব্দুল হাকিমকে সম্প্রতি একটি মানবাধিকার সংস্থার পক্ষ থেকে সনদপত্র ও সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত ‘জাতিসংঘ ঘোষিত মানবাধিকার ঘোষণা বাস্তবায়নে সচেষ্ট আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা’ আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের এক অনুষ্ঠানে “দক্ষ মানবাধিকার কর্মী সৃজন” শীর্ষক প্রশিক্ষন কোর্সে মোঃ আব্দুল হাকিমকে নির্বাচন পর্যবেক্ষন প্রশিক্ষন সনদপত্র ও একটি আলাদা সনদপত্র তুলে দেয়া হয়।

আগামীতে জেলার বিভিন্ন মানবাধিকার বিষয়ে সাফল্যের সাথে কাজ করবেন বলে আশা প্রকাশ করেছেন আব্দুল হাকিম। আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের মানবাধিকার সংগঠনের পক্ষ থেকে পাওয়া সম্মাননা স্মারকটি ফাউন্ডেশনের চাঁপাইনবাবগঞ্জ জেলা সভাপতি মোঃ মরসালিন হক ও সাধারণ সম্পাদক সাংবাদিক রবিউল আলম টুটুল বৃহস্পতিবার সকালে অতিথিগণের মাধ্যমে জেলা স্বাধীন প্রেসক্লাবে আব্দুল হাকিমের হাতে তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান পিপিএম, চাঁপাইনবাবগঞ্জ স্বাধীন সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক কবি এনামুল হক তুফান, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি ও ‘দৈনিক চাঁপাই দৃষ্টি’র সম্পাদক এমরান ফারুক মাসুম, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’র সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু, এশিয়ান টেলিভিশনের চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি ফয়সাল আজম অপু, জেলা স্বাধীন প্রেসক্লাবের সভাপতি ফারুক আহমেদ চৌধুরী, এ্যাড. সৈয়দ শাহজামাল ও ওমর ফারুক সুমন জেলা স্বাধীন প্রেসক্লাবের সদস্যগণ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।