| |

মহেশপুর থানার ওসি আহম্মেদ কবির হোসেন চৌধুরীকে পুলিশ লাইনে প্রত্যাহার

প্রকাশিতঃ 10:33 pm | January 20, 2018

সুমন মালাকার, ঝিনাইদহ : ঝিনাইদহ মহেশপুর থানার ওসি আহম্মেদ কবির হোসেন চৌধুরীকে প্রত্যাহার করা হয়েছে।

ঝিনাইদহ অতিরিক্ত পুলিশ সুপার (বর্তমান পদোন্নতি পুলিশ সুপার) আজবাহার আলী শেখ জানান, প্রশাসনিক কাজে গাফিলতির কারণে মহেশপুর থানার আফিসার ইনচার্জ (ওসি) কে প্রত্যাহার করা হয়েছে। আজ সকালে খুলনা রেঞ্জ ডিআইজি মহদ্বয়ের নির্দশক্রমে তাকে আজ সকালে ঝিনাইদহের মহেশপুর থানা থেকে খুলনা পুলিশ লাইনে প্রত্যাহারের নির্দেশ প্রদান করা হয়।

উল্লেখ্যঃ গত ৪ জানুয়ারি মধ্যরাতে মহেশপুরের পুরন্দরপুর এলাকায় সোনার তরী পরিবহন থেকে একদল ডাকাত সোনা চোরাচালানীদের কাছ থেকে ৬৫ পিস সোনার বার ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় মহেশপুর থানার এস আই আনিসুর রহমান বাদি হয়ে মামলা দায়ের করে। পরে গত ৭ ও ৮ ই জানুয়ারী পর্যায়ক্রমে দুই এস আই নাজমুল হক ও আনিচুর রহমানসহ ৬ কনেস্টবলকে প্রত্যাহার করা হয়। গত বৃহস্পতিবার ভোররাতে ৩০ পিচ সোনার বারসহ আশরাফুল আলম পটলা ও হারুন আর রশিদ ওরেফে মিলনকে আটক করা হয়। উদ্ধার হওয়া সোনার ওজন ৩ কেজি ৪শ গ্রাম। যার বর্তমান মূল্য ১ কোটি ২০ লক্ষ টাকা।

আরও উল্লেখ, আাশরাফুল আলম পটলা কোটচাঁদপুর পৌর সভার মেয়র জাহিদুল ইসলাম জাহিদের শশুর।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।