| |

শিশু রিফাত’র অকাল মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহফিলে কাঁদলেন মনিরুজ্জামান ফকির

প্রকাশিতঃ 2:08 am | January 20, 2018

ষ্টাফ রিপোর্টার : আশুগঞ্জে শিশু রিফাত’র অকাল মৃত্যুতে থানা পুলিশের উদ্যোগে খড়িয়ালা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে শুক্রবার অপরাহ্নে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উক্ত শোকসভা ও দোয়া মাহফিলে সরাইল সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (এএসপি) মনিরুজ্জামান ফকির ও আশুগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম তালুকদার এবং বিভিন্ন স্তরের পুলিশ কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্ধসহ সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন। আজ শোকসভা ও দোয়া মাহফিলে শিশু রিফাত’র প্রতি শ্রদ্ধাও ভালবাসা জানিয়ে কাঁদলেন এএসপি মনিরুজ্জামান ফকির সহআশুগন্জের প্রতিটি মানুষ।

জানা যায়,গত ৫ জানুয়ারি দুপুর থেকে নিখোঁজ হয়েছিল শিশু রিফাত। নিখোঁজের পরপর রিফাতের বাবা পুলিশকে অবহিত করে গত সাত তারিখ রাতে আশুগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। নিখোঁজের দুই দিন পর রিফাতের বাবার কাছে মোবাইলে ফোন করে ৫০ হাজার টাকা মুক্তিপন চায় অপহরণকারীগণ।

পরে বিষয়টি পুলিশকে অবহিত করলে পুলিশ তাদের কথামতো বিকাশের মাধ্যমে ৩০ হাজার টাকা পাঠাতে বলে রিফাতের বাবাকে। বিকাশের মাধ্যমে টাকা পাঠানোর পর বিকাশ নাম্বারের সূত্র ধরেই খোঁজ মিলে অপহরণকারীদের।

নিহত রিফাত বাহার মিয়ার পুত্র ও খড়িয়ালা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র।

মোবাইলের কললিস্ট ধরে সোহাগ ও সোলায়মানকে আটক করলে তাদের স্বীকারোক্তি অনুযায়ী সোমবার ভোরে খড়িয়ালার ভাড়া বাড়িতে গিয়ে বাথরুমের ছাদের উপর থেকে হাত-পা বাধা ও বস্তাবন্দি অবস্থায় রিফাতের লাশটি উদ্ধার করে পুলিশ। পরে সোমবার মধ্যরাতে উপজেলার বাহাদুরপুর এলাকায় মিজানকে আটকের চেষ্টাকালে বন্দুকযুদ্ধে ঝালকাঠির কাঠালিয়া উপজেলার হেতালবুনিয়া গ্রামের আনসার আলীর ছেলে সোলায়মান নিহত হয়।

এ সময় সরাইল সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (এএসপি) মনিরুজ্জামান ফকির ও আশুগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম তালুকদারসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, দুই রাউন্ড গুলি ও একটি চাপাতি উদ্ধার করে পুলিশ । পুলিশ বলছে, সোলায়মান তার সহযোগীদের গুলিতেই নিহত হয়েছেন। এ ঘটনার পর অপহরণের মূলহোতা মিজানকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

 


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।