| |

শিক্ষাঙ্গনে অভূতপূর্ব উন্নয়ন করেছে সরকার : প্রাণী সম্পদ মন্ত্রী

প্রকাশিতঃ 12:14 am | January 20, 2018

ষ্টাফ রিপোর্টার : বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার উল্লেখ করে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ বলেছেন, সরকার শিক্ষার মান উন্নয়নের জন্য মেয়েদের পাশাপাশি ছেলেদের জন্য শিক্ষা উপবৃত্তি চালু করেছে।

তিনি বলেন, শিক্ষাঙ্গনে বিগত জোট সরকারের চাইতে বর্তমান সরকার অবকাঠামোগত অভূতপূর্ব উন্নয়ন করেছে। শিক্ষার সামগ্রিক মান উন্নয়নের জন্য সরকারের পাশাপাশি শিক্ষার্থী ও অভিভাবকদের এগিয়ে আসা উচিত।

আজ শুক্রবার বিকালে নড়াইলের লোহাগড়া সরকারী আদর্শ মহাবিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উৎসব উপলক্ষে মহাবিদ্যালয় চত্বরে দুইদিন ব্যাপী আয়োজিত উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, লোহাগড়া সরকারী আদর্শ মহাবিদ্যালয়ের অবকাঠামোগত উন্নয়নের জন্য সহযোগিতা করা হবে মর্মে আশ্বাস দেন। মাষ্টার্স কোর্স চালুর ব্যাপারে তিনি নিজে প্রধান মন্ত্রীর সাথে কথা বলবেন বলে প্রতিশ্রুতি দেন। সুবর্ণ জয়ন্তী উৎসব উপলক্ষে দু‘দিন ব্যাপী অনুষ্ঠানের মধ্যে রয়েছে আনন্দ র‌্যালী, রক্তদান কর্মসুচি, প্রাক্তন শিক্ষার্থীদের স্মৃতিচারণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

সুবর্ণ জয়ন্তী উৎসব কমিটির আহবায়ক মুন্সী আফতাব উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস,সহ-সভাপতি সৈয়দ আইয়ুব আলী, সাধারন সম্পাদক নিজাম উদ্দিন খাঁন নিলু, সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম মুন, কলেজের অধ্যক্ষ এসএম এনামুল কবির, সুবর্ণ জয়ন্তী উৎসব কমিটির সদস্য সচিব সৈয়দ মসিয়ুর রহমান, লোহাগড়া উপজেলা আ‘লীগের সভাপতি শিকদার আঃ হান্নান রুনু, সাবেক অধ্যক্ষ শ,ম আনোয়ারুজ্জামান, মুক্তিযোদ্ধা ফকির মফিজুল হক, নড়াইল জেলার সহকারী পুলিশ সুপার মেহেদী হাসান,অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব)কাজী মাহাবুবুর রহমান, প্রমুখ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।