| |

সবাইকে কাদিয়ে না ফেরার দেশে চলে গেলেন প্রেস ক্লাব শার্শার সাবেক সভাপতি আসাদুজ্জামান আসাদের মা হাসিনা বেগম

প্রকাশিতঃ 11:43 pm | January 19, 2018

এবিএস রনি,শার্শা (যশোর) প্রতিনিধি : শুক্রবার ভোরে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন (ইন্না লিল্লাহে — রাজেউন)। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।  তিনি ১ ছেলে,৫ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
মরহুম হাসিনা বেগমের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ৮৫ যশোর-১শার্শার সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন, শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ ইব্রাহীম খলিল, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস,বেনাপোল পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দীন,
বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইঞ্জিনিয়ার আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুল, প্রেসক্লাব শার্শার সভাপতি আব্দুল মুন্নাফ, সাধারণ সম্পাদক ইয়ানুর রহমান, সাংগঠনিক সম্পাদক ওসমান গনি, বাগআঁচড়া প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি হেদায়েত উল্লাহ, সাবেক সভাপতি আজিজুল ইসলাম, সভাপতি শেখ ইন্তাজুর রহমান মুকুল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নয়ন, বেনাপোল প্রেসক্লাবের সভাপতি মহাসিন মিলন,বেনাপোল বন্দর প্রেস ক্লাবের সভাপতি শেখ কাজিম উদ্দিন ও সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।