| |

সীমা‌ন্তে সাড়ে ৩লক্ষ ভারতীয় রুপিসহ আটক-১

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 11:15 pm | January 19, 2018

এবিএস রনি,শার্শা (যশোর) প্রতিনিধি: বেনাপোল চেকপোস্ট থেকে ৩ লাখ ৫৬ হাজার ভারতীয় রুপিসহ শফিকুল ইসলাম সানি (৪৫) নামে একজনকে আটক করেছে কাস্টমস শুল্ক গোয়ন্দা সদস্যরা।
শুক্রবার সকালে বেনাপোল চেকপোস্ট কাস্টমস এলাকা থেকে রুপিসহ তা‌কে আটক করা হয়। আটক যাত্রী শরিয়তপুরের জয়নগর সদর এলাকার আফসার ইসলামের ছেলে।
কাস্টমস গোয়েন্দা সূত্রে জানা যায়, গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে জানা যায়, এক যাত্রী ভারত থেকে বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রা নিয়ে বাংলাদেশে প্রবেশ করছে। পরে ওই যাত্রী কাস্টমস তল্লাশি কেন্দ্র পার হয়ে বের হওয়ার পথে শুল্ক গোয়েন্দা সদস্যরা তার শরীর তল্লাশি করে। এসময় তার পায়ের সঙ্গে বেধে রাখা অবস্থায় ৩ লাখ ৫৬ হাজার রুপি পাওয়া যায়।
কাস্টমস গোয়েন্দার সহকারী রাজস্ব কর্মকর্তা মোহাম্মদ কবীর হোসেন জানান, আটক যাত্রীর বিরুদ্ধে মুদ্রা পাচার আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!