| |

ঈশ্বরদীতে অগ্নিকাণ্ডে ২ কোটি টাকার ক্ষতি

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 3:40 pm | January 19, 2018

স্টাফ রিপোর্টার : ঈশ্বরদীর আলহাজ্ব মোড়ে ভয়াবহ অগ্নিকাণ্ডে ২ কোটি টাকার সম্পদ ভস্মিভূত হয়েছে। আজ ভোর চারটার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

খাবারের দোকানের খড়ি অথবা বৈদ্যুতিক শর্ট সার্কিট হতে অগ্নিকাণ্ডের উৎপত্তি হতে পারে বলে ধারণা করা হচ্ছে। আগুন পাশের তুলার গুদাম আক্রান্ত হয় এবং এসময় মোটর গ্যারেজে রক্ষিত গাড়ির সিলিন্ডার বিকট শব্দে বিস্ফোরিত হলে আগুন দ্রুত বেগবান হয়ে ছড়িয়ে পড়ে। এতে ৯ টি দোকান ও ১টি বাড়ি ভস্মিভূত হয়। ঈশ্বরদী ফায়ার সার্ভিস প্রায় ৩ ঘন্টা প্রচেষ্টা চালানোর পর আগুন নিয়ন্ত্রণে আসে।

অগ্নিকাণ্ডে এনামূল মাইক্রো গ্যারেজে রক্ষিত ১টি হাইয়েচ এবং ২টি প্রাইভেট কার পুড়ে গেছে। এছাড়া সামশুলের সারের দোকান, উর্মি মোটর পার্টসের দোকান, আল আমিন মোটর গ্যারেজ, বিসমিল্লাহ অটো ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ, মাইনউদ্দিন হোটেল, শহীদ ভলকানাইজ, রবির ত’লার গুদাম, দিনেসের চা ষ্টল এবং বাদল মোল্লার বাড়ি ভস্মিভূত হয়েছে। মোটর গ্যারেজ, পার্টসের দোকান, তূলার গুদাম ও সারের দোকানে অনেক টাকার সম্পদ ছিল বলে স্থানীয়রা জানিয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!