| |

চাঁপাইনবাবগঞ্জে কেক কেটে এশিয়ান টিভির ৫ম বর্ষপূর্তি পালিত

প্রকাশিতঃ 2:45 pm | January 18, 2018

ফয়সাল আজম অপু , চাঁপাইনবাবগঞ্জ থেকে : চাঁপাইনবাবগঞ্জে এশিয়ান টিভি’র ৫ম বর্ষপুর্তি অনুষ্ঠান পালিত হয়েছে। ১৮ জানুয়ারি বৃহস্পতিবার সকাল ১১ টায় এশিয়ান টিভি’র চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি ফয়সাল আজম অপুর সভাপতিত্বে জেলা স্বাধীন প্রেসক্লাবে বর্ষপুর্তি অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা স্বাধীন প্রেসক্লাবের সভাপতি ফারুক আহমেদ চৌধুরীর সঞ্চালনায় বর্ষপুর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহম্মদ মাহবুব আলী খাঁন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য মোঃ আব্দুল হাকিম, সাংস্কৃতিক ব্যক্তিত্ব এনামুল হক তুফান, দৈনিক চাঁপাই দৃষ্টির সম্পাদক, বিটিভি ও আরটিভি জেলা প্রতিনিধি ইমরান ফারুক মাসুম, দৈনিক চাঁপাই দর্পণের সম্পাদক চ্যানেল আই, জেলা প্রতিনিধি ও নবাবগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক- আশরাফুল ইসলাম রঞ্জু, বিজয় টিভির জেলা প্রতিনিধি নাদিম হোসেন, চ্যানেল-এস জেলা প্রতিনিধি ইসাহাক আলী, দৈনিক নতুনদিন পত্রিকার জেলা প্রতিনিধি তারেক আহমেদ, মানবাধিকার কর্মী এ্যাডভোকেট সৈয়দ শাহ জামাল, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান টুরু, বসকো’র সভাপতি সাংবাদিক আকতারুজ্জামান ও জেলা স্বাধীন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মরসালিন হক প্রমুখ।

এছাড়াও জেলা ও উপজেলার বিভিন্ন পত্র-পত্রিকা ও টিভি চ্যানেল সাংবাদিকদের উপস্থিতিতে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ কেক কেটে এশিয়ান টিভির ৫ম বর্ষপুর্তি অনুষ্ঠান উৎযাপন করেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।