| |

হালুয়াঘাট স্থলবন্দরে আনুষ্ঠানিক ভাবে কয়লা আমদানি শুরু

প্রকাশিতঃ 12:49 am | January 18, 2018

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি : ১৭ জানুয়ারি দুপুরে ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) আসনের সংসদ সদস্য হালুয়াঘাট আমদানি ও রপ্তানিকারক গ্রুপের সভাপতি জুয়েল আরেং গোবরাকুড়া স্থলবন্দরে কয়লা আমদানি কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এর পূর্বে সাংসদ মি.জুয়েল আরেং ভারত-বাংলাদেশের জিরো লাইনে গিয়ে ভারতীয় বিএসএফ, পুলিশ ও রপ্তানিকারকদের সঙ্গে ফুলেল শুভেচ্ছা ও উপহার বিনিময় করেন।

এ সময় ভারতের মেঘালয় রাজ্যের রপ্তানিকারক সমিতির সাবেক সভাপতি বিজয় সিং দোশী, বর্তমান সাধারণ সম্পাদক তেজ বাহাদুর যাদব, সদস্য মুহাম্মদ মুছা, কয়েকজন বিএসএফ ও পুলিশ কর্মকর্তা এবং বাংলাদেশের উপকমিশনার (কাস্টমস অ্যান্ড ভ্যাট) মো. সোহেল রানা, এলসিও আবদুল লতিফ, অতিরিক্ত পুলিশ সুপার মো. আলমগীর পিপিএম, বিজিবি’র গোবড়াকুড়া বিওপির ইনচার্জ হাসমত আলী খান, কয়লা আমদানিকার গ্রুপের মহাসচিব আলহাজ্ব আলী আজগর,যুগ্ম মহাসচিব অধ্যাপক অশোক সরকার (অপু), বিশিষ্ঠ কয়লা ব্যবসায়ী শহীদুল ইসলাম, শামসুল আলম শামসসহ অন্যান্য আমদানিকারকগণ উপস্থিত ছিলেন।

 

 

 


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।