| |

বোয়ালমারীতে সরকারি গম ক্রয়ে দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 5:13 pm | June 01, 2017

ফরিদপুর প্রতিনিধি : সরকারি গম ক্রয়ে দুর্নীতি ও অনিয়মের প্রতিবাদে বোয়ালমারীতে কৃষক-জনতার ব্যানারে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে স্থানীয় ওয়াপদা মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বোয়ালমারী উপজেলা আলীগের সাবেক সভাপতি গোলাম ছরোয়ার মৃধার সভাপতিত্বে মানববন্ধন চলাকালে বক্তব্য দেন সাবেক উপজেলা চেয়ারম্যান সৈয়দ আবুল বাসার, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আকরামুজ্জামান মৃধা রুকু, গাজী সামসুজ্জামান খোকন প্রমুখ।

বক্তাগণ অভিযোগ করে বলেন, বোয়ালমারী উপজেলায় সরকারি গম ক্রয়ে ভয়াবহ দুর্নীতি ও অনিয়মের আশ্রয় নিয়েছেন সংশ্লিষ্ট সরকারী কর্মকর্তা সহ স্থানীয় আওয়ামী লীগের একটি মহল। এ চক্রটি দরিদ্র কৃষকদের ঠকিয়ে কোটি টাকার বানিজ্য করছে। এতে কৃষকেরা লোকসান গুনছে। অন্যদিকে দুর্নীতির মাধ্যমে একটি শ্রেণি মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছে। অনেক কৃষক গম নিয় গোডাউনে গেলে তাদের অপমান করে তাড়িয়ে দেয়া হচ্ছে অভিযোগ করে বক্তাগণ অভিযুক্তদের বিচার দাবী করেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!