| |

হালুয়াঘাটে ওমর ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত

প্রকাশিতঃ 6:41 pm | January 17, 2018

হালুয়াঘাট প্রতিনিধি : প্রতিবছরের মতো এবারো ওমর ফাউন্ডেশনের উদ্যোগে ও আর্থিক সহায়তায় ময়মনসিংহের হালুয়াঘাটে ফ্রি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে ঘাশিগাঁও দ্বিমূখী উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত ফ্রি চক্ষু ক্যাম্পে অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবুল চন্দ্র গুহপাল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোঃ সালমান ওমর রুবেল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আব্দুল হাকিম খান (সাবেক চেয়ারম্যান), আকবর আলী সরকার, প্যানেল চেয়ারম্যান আবু নাছের সরকার, আঃ হাকিম মাষ্টার, সুজারুল ইসলাম সুজা, খুররুম খান যুবরাজ। অত্র চক্ষু ক্যাম্পে প্রায় ২৫০০ রোগীেেক প্রাথমিক চিকিৎসা ও বিনামূল্যে চশমা বিতরন করা হয়। এবং চোখের ছানি পড়া রোগীদের ময়মনসিংহ বি.এন.এস.বি চক্ষু হাসপাতালে চোখের ছানি অপারেশন, ঔষধ ও থাকা খাওয়ার যাবতীয় খরচ বহন করবে ওমর ফাউন্ডেশন।

প্রধান অতিথির বক্তব্যে সালমান ওমর রুবেল বলেন, আমরা দীর্ঘদিন যাবৎ অসহায় ও গরীব-দুঃখী রোগীদের বিনামূল্যে চক্ষু চিকিৎসা দিয়ে আসছি, ভবিষ্যতে আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। অনুষ্ঠান সঞ্চালনা করেন এবিএম হিশাম বাক্কার।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।