| |

মীরসরাইয়ে দমদমা বাজারে অগ্নিকান্ডে ৭ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 5:55 pm | January 16, 2018

মীরসরাই প্রতিনিধি : মীরসরাইয়ে অগ্নিকান্ডে ৭টি ব্যবসা প্রতিষ্ঠান ও ১টি খালি দোকান পুড়ে ছায় হয়ে গেছে। এতে প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবী করেছেন ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা। উপজেলার ১৪ নম্বর হাইতকান্দি ইউনিয়নের দমদমা বাজারে মঙ্গলবার (১৬ জানুয়ারি) ভোর ৬টায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা হলেন রাজু কর্মকারের মাতৃ মেডিকেল হল, সুজন বড়–য়ার শুটকির দোকান, শালিন বড়–য়ার ঐশি ইলেকট্রিক এন্ড মাইক সার্ভিস, মৃনাল বড়–য়ার ষ্টেশনারী, শ্রীমান কর্মকারের মাইকের দোকান, ঝুলু বড়–য়ার ইলেকট্রিক দোকান, সুজন দে’র ট্রেইলার্স দোকান ও একই মার্কেটের একটি খালি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

মীরসরাই ফায়ার ষ্টেশন এন্ড সিভিল ডিফেন্স সার্ভিসের ষ্টেশন কর্মকর্তা (এসও) রবিউল আজম বলেন, মাইকের দোকানের ব্যাটারি থেকে আগুনের সূত্রপাত হতে পারে। রাতে ব্যাটারি চার্জ দিয়ে দোকানদাররা বাড়িতে চলে যান এতে করে ব্যাটারি বিস্ফোরিত হয়ে আগুন প্রতিটি দোকানে ছড়িয়ে পড়ে। প্রায় এক ঘন্টা চেষ্ঠা চালিয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। এসময় আগুন থেকে রক্ষা করার জন্য বিভিন্ন দোকান থেকে প্রায় ২০ লাখ টাকার মালামাল উদ্ধার করা সম্ভব হয়।

উপজেলার হাইতকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন, শর্টশার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। অগ্নিকান্ডে প্রায় ৮টি দোকান পুড়ে ৩০ লাখ টাকার মতো ক্ষতি হয়েছে। ক্ষতিগ্রস্থদের উপজেলা আ’লীগ ও সরকারীভাবে সহায়তা করার আশ্বাস দেন তিনি।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!