| |

মহেশপুরে আনন্দ মেলার নামে চলছে অশ্লীল নিত্য, জনমনে তীব্র ক্ষোভ

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 11:12 pm | January 15, 2018

কোটচাঁদপুর প্রতিনিধি : ঝিনাইদহের মহেশপুর উপজেলার আজমপুর স্পোর্টিং ক্লাবের সৌজন্যে অনুষ্ঠিত আনন্দ মেলার নামে বলভদ্রপুর চলছে অশ্লীল নিত্য, জুয়া ও নানা রকম ব্যবসা। এতে এলাকাবাসী তীব্র ক্ষোভ প্রকাশ করেছে।

ঝিনাইদহ জেলা প্রশাসকের নেজারত শাখার একটি সূত্র থেকে জানা গেছে, আজমপুর স্পোর্টি ক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন তপনের আবেদনের পরিপ্রেক্ষিতে ৮ই জানুয়ারী থেকে ১৫দিনব্যাপী সার্কাস, যাদু প্রদর্শনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের শর্ত স্বাপেক্ষে অনুমতি দেওয়া হয়। কিন্তু তারা আনন্দ মেলার নামে গত কয়েকদিন ধরে ভ্যারাইটি শো’র নামে উলঙ্গ নিত্য পরিবেশন করছে।

স্থানীয় লোকজন জানায়, রাত ১২টার পর ঐ অনুষ্ঠানে যে সকল শিল্পী নিত্য পরিবেশন করে তাদের শরীরে পোশাক থাকেনা বলতে গেলেই চলে।

এছাড়া অতি গোপনে জুয়া, ওয়ানটেন বোর্ড সহ বিভিন্ন ধরণের অবৈধ খেলা চলছে। এলাকাবাসী এই সকল অশ্লীল কার্যক্রম অবিলম্বে বন্ধের দাবী জানিয়েছেন।

এ বিষয়ে মহেশপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুল ইসলাম বলেন, বিষয়টি পুলিশের খোঁজ-খবর রাখার কথা। এ ধরণের ঘটনা ঘটলেও তারা আমাকে কিছু জানাইনি।

মহেশপুর থানার অফিসার ইনচার্জ আহম্মেদ কবির বলেন, বিষয়টি পর্যবেক্ষনে রাখা হয়েছে। শর্ত ভঙ্গ করলে এই মেলা বন্ধ করে দেওয়া হবে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!