| |

ভালুকায় দখল হয়ে যাওয়া খাল উদ্ধার

প্রকাশিতঃ 7:42 pm | January 14, 2018

ভালুকা(ময়মনসিংহ) থেকে তমাল কান্তি সরকার : ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের পাড়াগাঁও মৌজার ১০২৬নং-দাগে দখল হয়ে যাওয়া লাউতি খালের ২০ ফুট প্রস্থ, ৪ কিলোমিটার দৈর্ঘ খালটি দখল হয়ে যাওয়া জমি উদ্ধার করেছে হবিরবাড়ী ইউপি চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ বাঁচ্চু।

জেলা প্রশাসকের নির্দেশনায়, ১৪ জানুয়ারী রবিবার দুপুরে ইউপি চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ বাঁচ্চু,উপজেলা ভ’মি অফিসের সার্ভেয়ার সেলিম হাসান,ইউপি সদস্য বুলবুল আহাম্মেদ,যুবলীগ নেতা হানিফ মো: নিপুন,হারুন অর রশিদ সহ, স্থানিয় লোকজনকে সাথে নিয়ে ম্যাপ দেখে খালের সীমানা চিহ্নিত করে উভয় দিকে লাল পতাকা টানিয়ে খালের জমি দখলে নেন।

Exif_JPEG_420

চেয়ারম্যান তোফায়েল জানান,উদ্ধার হওয়া খালের জমির পরিমান প্রায় ৪ একর ১০ শতাংশ,যার মূল্য প্রায় ৪ কোটি ১০ লাখ টাকা। কয়েক দিনের মধ্যে উদ্ধার হওয়া খালটির খনন কাজ শুরু হবে এবং হবিরবাড়ী ইউনিয়নে যে সকল খাল বিভিন্ন ফ্যাক্টরী দখল করে নিয়েছে ওই সকল খাল গুলি ও পর্যায় ক্রমে উদ্ধার করে খনন কাজ করা হবে।

Exif_JPEG_420

 


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।